thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

চট্টগ্রামে ড্রামের ভেতরে গৃহবধূর মৃতদেহ, স্বামী পলাতক

২০১৪ এপ্রিল ০৫ ০৯:২৭:৩৭
চট্টগ্রামে ড্রামের ভেতরে গৃহবধূর মৃতদেহ, স্বামী পলাতক

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের পাহাড়তলীতে শুক্রবার রাতে পানির একটি ড্রামের ভেতর থেকে এক গৃহবধূর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূর নাম নাসিমা আক্তার (২৩)। তিনি গ্রীন ভিউ আবাসিক এলাকার ছয়তলা ভবনের একটি ফ্ল্যাট বাসায় থাকতেন। এ ঘটনার পর নিহতের স্বামী আবুল হোসেন লিটন পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

নগর পুলিশের সহকারী কমিশনার হাসান মোল্লা জানান, রাত সাড়ে ১১টার দিকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, তালাবদ্ধ ওই ফ্ল্যাট বাসা থেকে দুর্গন্ধ বের হলে ফ্ল্যাটের অন্য বাসিন্দাদের সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ রাতে তালা ভেঙ্গে বাসায় প্রবেশ করে। এর পর পানির একটি ড্রামের ভেতর থেকে গৃহবধূ নাসিমা আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে তিন দিন আগে ওই গৃহবধূকে হত্যার পর তার মৃতদেহ ড্রামের পানিতে ডুবিয়ে রাখা হয়েছে। তাদের বাড়ি ফেনীর সোনাগাজী থানার রাঘবপুর গ্রামে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পাহাড়তলী থানার ডিউটি অফিসার ফজলুর রহমান জানান, কয়েক দিন ধরে পানিতে থাকার কারণে মৃতদেহটির অনেকটা পঁচে গেছে। মৃতদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/কেএইচসি/এসবি/শাহ/এপ্রিল ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর