thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বগুড়ায় সাংবাদিক আহত

২০১৩ নভেম্বর ১৩ ১৪:৪৭:১৯
বগুড়ায় সাংবাদিক আহত

বগুড়া সংবাদদাতা : বগুড়ার শাজাহানপুরে জামায়াত-শিবিরের মিছিল থেকে বুধবার সকালে এক সাংবাদিকের উপর হামলা চালানো হয়েছে। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় তার মোটরসাইকেলও ভাঙচুর করেছে হরতাল সমর্থকরা। আহত সাংবাদিক মুহিতুল আলম মিলনকে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন জামায়াত-শিবিরের একটি বিক্ষোভ মিছিল উপজেলার নয়মাইল থেকে বের হয়ে ঢাকা-বগুড়া মহাসড়ক হয়ে উপজেলা সদরে আসতে থাকে। বিজয় নিউজ২৪ডটকমের বগুড়া প্রতিনিধি মিলন পেশাগত দায়িত্ব পালন করতে বগুড়া থেকে শেরপুর যাচ্ছিলেন। সকাল পৌনে ৯টায় মাঝিড়া ক্যান্টনমেন্ট এলাকা উপজেলার সি-ব্লক শালুকগাড়ী নামক স্থানে পৌঁছালে মিছিলের সামনে পড়ে যান। এ সময় সাংবাদিক পরিচয় দেওয়ার পরও পুলিশের সোর্স আখ্যা দিয়ে মিলনকে মারপিট করে জামায়াত-শিবিরকর্মীরা। তার ব্যবহৃত মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। এক পর্যায়ে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিবেশ শান্ত হয়। আহত সাংবাদিক মিলনকে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

শাজাহানপুর থানার ওসি মাহমুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(দিরিপোর্ট২৪/এএইচ/এপি/এএস/নভেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর