thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশসহ নিহত ৪

২০১৪ এপ্রিল ০৬ ১০:৫৮:৩৬
পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশসহ নিহত ৪

দ্য রিপোর্ট ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ড, নারায়ণগঞ্জের বন্দর ও সিরাজগঞ্জ সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তা, দুই কনস্টেবলসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন পুলিশ সদস্য।

আমাদের চট্টগ্রাম অফিস জানায়, সীতাকুণ্ড পৌর সদরের বাইপাস সড়কে শনিবার রাতে কাভার্ডভ্যানের চাপায় নাসির উদ্দিন (৩৭) নামে এক ট্রাফিক সার্জেন্ট নিহত হন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়।

হাইওয়ে বারো আউলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে ট্রাফিক সার্জেন্ট (টিএসআই) নাসির উদ্দিন কর্তব্যরত অবস্থায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আল-আমিন হাসপাতালের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে। নিহতের মৃতদেহ তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, জেলার বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় ট্রাকের চাপায় রোকেয়া (২২) নামে এক নারী পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, রোকেয়া নারায়ণগঞ্জ পুলিশ লাইনে রিজার্ভে ছিলেন। লাঙ্গলবন্দে দায়িত্ব পালন করতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় তিনি নিহত হন।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, জেলার সদর উপজেলায় একটি প্রিজন ভ্যান উল্টে পুলিশ সদস্যসহ দুই জন নিহত হয়েছেন। এ সময় আরও তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি রেল ক্রসিংয়ের কাছে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কনস্টেবল মনির হোসেন (৩০) গাজীপুর জেলা পুলিশে কর্মরত ছিলেন। নিহত পথচারী সূর্য্য মণ্ডল (৭৫) সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ি গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় আহত কনস্টেবল এনামুল, নূরে আলম ও সানাউলকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এনামুলের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম জানান, সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ওই প্রিজন ভ্যানে করে সিরাজগঞ্জ জেলা জজ আদালতে নেয়া হচ্ছিল।

প্রিজন ভ্যানটি রেল ক্রসিংয়ের কাছে এলে বৃদ্ধ পথচারীকে পাশকাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই ভ্যানে থাকা কনস্টেবল মনির ও পথচারী সূর্য্য মারা যান। তবে আসামিরা অক্ষত এবং পুলিশের হেফাজতে আছেন বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এইচএইচ/এনআই/এপ্রিল ০৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর