thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চবিতে শিক্ষকবাসে ছাত্রলীগের হামলা, আহত ১০

২০১৪ এপ্রিল ০৬ ১৪:০৮:০৮
চবিতে শিক্ষকবাসে ছাত্রলীগের হামলা, আহত ১০

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষকদের বহনকারী একটি বাসে হামলা চালিয়েছে ছাত্রলীগের কর্মীরা। হামলায় অন্তত ১০ জন শিক্ষক আহত হয়েছেন। আহত শিক্ষকদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

রবিবার সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের নন্দির হাটে এ ঘটনা ঘটে। হামলায় আহত শিক্ষকদের মধ্যে একজনের নাম জানা সম্ভব হয়েছে। তিনি হলেন অর্থনীতি বিভাগের মল্লিকা রায়।

শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক নাসির হায়দার বাবুলকে মারধর করে জুতার মালা পরানোর প্রতিবাদে তার অনুসারীরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

মল্লিকা রায় জানান, রবিবার চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়গামী শিক্ষকদের বহনকারী বাস হাটহাজারীর নন্দির হাট এলাকায় পৌঁছালে নাসিরের অনুসারীরা শিক্ষকদের বাস লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকে। এতে বাসের কাঁচ ভেঙ্গে যায়। এ সময় অন্তত ১০ জন শিক্ষক আহত হন। হামলাকারী ছাত্রলীগ কর্মীরা আরও তিনটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর সিরাজ উদ-দৌলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন।

এর আগে শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির হায়দার বাবুলকে মারধর করে জুতার মালা পরিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয় চবি ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির এস আই কামাল জানান, বিষয়টি আমরা শুনেছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/কেএইচএস/এমসি/এএইচ/এপ্রিল ০৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর