thereport24.com
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫,  ১১ সফর ১৪৪০

পয়লা বৈশাখে চ্যানেল নাইনে ‘অতঃপর আমরা’

২০১৪ এপ্রিল ১০ ১৭:৩১:৫৭
পয়লা বৈশাখে চ্যানেল নাইনে ‘অতঃপর আমরা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : পয়লা বৈশাখ উপলক্ষে চ্যানেল নাইনে প্রচার হবে মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত নাটক ‘অতঃপর আমরা’। সোমবার রাত সাড়ে ৯টায় চ্যানেল নাইনে নাটকটি প্রচার হবে বলে জানা গেছে।

নাটকের কাহিনীতে দেখা যাবে, অ্যালেন, তৌসিফ এবং শাওন তিন বন্ধু, ক্লাসমেট ও রুমমেট। এমন কোনো অপকর্ম নেই যার সঙ্গে এরা তিনজন জড়িত নয়। তারা যে বাড়িতে থাকে সে বাড়ির বাড়িওয়ালা থেকে শুরু করে ওই বাড়ির অন্যান্য বাসিন্দারা এদের উৎপাতে অতিষ্ঠ। সবচেয়ে অতিষ্ঠ তাদের ঠিক উপরের ফ্লোরের তিনজন বাসিন্দা। ফারা, সাফা ও আরাবী। এই দুই ফ্লোরের বাসিন্দাদের মধ্যে ঝগড়া লেগেই থাকে সারাক্ষণ। তাদের বাড়িওয়ালা পুরান ঢাকার বাসিন্দা। প্রায় দিনই বাড়িওয়ালা ছেলেগুলার বিভিন্ন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে তাদের মারধর করে। আসলে ওই মেয়েগুলোই বিভিন্ন সময় বাড়িওয়ালার কাছে ছেলেগুলোর বিরুদ্ধে নালিশ করে। আর বাড়িওয়ালা ছেলেগুলোকে মারধর করে। তারপর ছেলেগুলো তার প্রতিশোধ নেওয়ার জন্য মেয়েদের মধ্যে আরাবীকে ফাঁসিয়ে মালিকের কাছে ছেলেরা ভালো সাজে। পরে মালিক তাদের যন্ত্রণা আর সহ্য করতে না পেরে তাদের সবাইকে পয়লা বৈশাখে বাড়ি ছাড়ার নোটিশ দেয়। তারপর ভিডিও ফিকশনটির গল্প নতুন বাঁকে মোড় নেয়।

ভিডিও ফিকশনটির বাড়িওয়ালা চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল। এ ছাড়া অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, তৌসিফ মাহবুব, সায়েদুজ্জামান শাওন, সাফা কবির, আরাবী রহমান, ফারহানা ফারা প্রমুখ। আব্দুর রহমান রিপনের মূল ভাবনায় নাটকটি রচনা করেছেন তুহিন রাসেল।

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/সা/এপ্রিল ১০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে