thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮,  ২১ রবিউস সানি 1443

একতরফা নির্বাচনের পরিণতি ভালো হবে না : মোশাররফ

২০১৩ অক্টোবর ১০ ১৬:০৭:৫৩ ০০০০ 00 ০০ ০০:০০:০০
একতরফা নির্বাচনের পরিণতি ভালো হবে না : মোশাররফ
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : একতরফা নির্বাচনের পরিণতি ভালো হবে না বলে সরকারকে সতর্ক করে দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেস ক্লাবে শহীদ জেহাদের স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

জাতীয় একটি দৈনিকে প্রকাশিত জরিপের বরাত দিয়ে বিএনপির এ নেতা বলেন, ‘দেশের ৫০ ভাগের বেশি মানুষ বিএনপিকে ভোট দিতে প্রস্তুত। এটি বুঝতে পেরে সরকার বিএনপিকে বাদ দিয়ে একতরফা নির্বাচন করতে চাইছে। কিন্তু সেই নির্বাচন করার সাহস দেখালে পরিণতি ভালো হবে না।’

জরিপের প্রসঙ্গে টেনে খন্দকার মোশাররফ বলেন, প্রথম আলো বিএনপির কোনো পত্রিকা নয়। তাদের জরিপে দেশের ৫০ দশমিক ৩ শতাংশ মানুষ বিএনপিকে ভোট দিতে চায়। আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায় ৯০ শতাংশ মানুষ। তাই বিএনপির মতো দলকে বাদ দিয়ে একতরফা নির্বাচনের সাহস দেখালে ফল ভালো হবে না।

প্রথম আলোর উদ্যোগে ওআরজি-কোয়েস্ট রিসার্চ লিমিটেডের জরিপে উল্লেখ করা হয়, এ মুহূর্তে নির্বাচন হলে দেশের অর্ধেক মানুষ (৫০ দশমিক ৩ শতাংশ) বিএনপিকে ভোট দিতে চান। আর আওয়ামী লীগকে ভোট দিতে চান ৩৬ দশমিক ৫ শতাংশ মানুষ। জনসমর্থন হারিয়েছে জাতীয় পার্টি (এরশাদ) ও জামায়াতে ইসলামী।

(দিরিপোর্ট২৪/ওএস/এমএআর/অক্টোবর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর