thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রামগতি ও কমলনগরে হরতাল চলছে

২০১৩ নভেম্বর ১৭ ১৪:১১:১৪
রামগতি ও কমলনগরে হরতাল চলছে

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলায় রবিবার সকাল-সন্ধ্যা হরতাল বিক্ষিপ্ত পিকেটিং, ককটেল বিস্ফোরণ, সড়ক অবরোধ ও বিক্ষোভের মধ্য দিয়ে চলছে। এদিকে লক্ষ্মীপুর সদরে আধাবেলা হরতাল ঢিলেঢালাভাবে শেষ হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সফিউল বারী বাবুসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে স্বেচ্ছাসেবক দল এ হরতালের ডাক দেয়।

চলমান জেএসসি পরীক্ষা হরতালের আওতামুক্ত রাখা হয়েছে বলে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাইন উদ্দিন হামিম জানিয়েছেন।

রামগতি ও কমলনগরে হরতালের শুরু থেকেই স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ, করইতলা, লরেন্স ও হাজিরহাট এবং রামগতি উপজেলার আলেকজান্ডার, রামদয়াল ও হাজীগঞ্জ এলাকায় সড়কের ওপর গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে রাখেন। ওই এলাকায় তারা টায়ারে আগুন জালিয়ে দফায় দফায় বিক্ষোভ মিছিল করেন। সকাল ১০টার দিকে কমলনগর উপজেলার করইতলা এলাকায় পিকেটাররা দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়।

এদিকে, হরতালের কারণে ছেড়ে যায়নি দূরপাল্লার কোনো যানবাহন। অপ্রীতিকর ঘটনা এড়াতে দুই উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

প্রসঙ্গত, হরতালে নাশকতার অভিযোগে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সফিউল বারী বাবুকে গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার রাজধানীর বাংলামোটর থেকে গ্রেপ্তার করে। সফিউল বারী বাবুর বাড়ি লক্ষ্মীপুরের রামগতিতে।

(দিরিপোর্ট/এএস/নভেম্বর ১৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর