thereport24.com
ঢাকা, সোমবার, ২২ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৩ শাওয়াল 1445

তারেকের মামলা ছিল ‘ষড়যন্ত্রমূলক’: নজরুল ইসলাম

২০১৩ নভেম্বর ১৭ ১৮:৩৪:৫২
তারেকের মামলা ছিল ‘ষড়যন্ত্রমূলক’: নজরুল ইসলাম

আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল সংবাদদাতা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, অর্থপাচার মামলায় তারেক রহমান বেকসুর খালাস পেয়েছেন। এতদিন তাকে (তারেক)দুর্নীতিবাজ বলে অপরাধ করা হয়েছে। সারাদেশের মানুষ আজ বুঝে গেছে এটা ছিল ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত।

টাঙ্গাইলের সন্তোষে মওলানা ভাসানীর ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজার প্রাঙ্গণে রবিবার সকালে জেলা বিএনপির আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট আহম্মেদ আযম খানের সভাপতিত্বে আলোচনা সভায় শামসুজ্জামান দুদু বলেন, আওয়ামী লীগ যত তাড়াতাড়ি ক্ষমতা ছাড়বে ততই বিপদ কম হবে।

মাজার জিয়ারত, দুস্থদের মাঝে খাবার বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্যদিয়ে টাঙ্গাইলে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে টাঙ্গাইলের সন্তোষে ভাসানীর মাজার প্রাঙ্গণে জনতার ঢল নামে।

ভোরে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর পরিবারের সদস্যরা এবং মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর মো. আলাউদ্দিন মাজারে পুস্পস্তবক অর্পন করেন। এছাড়া বিএনপির পক্ষে দলের কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম খান ও শামসুজ্জামান দুদু, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান মাজারে পুষ্পস্তবক অর্পন করে।

(দিরিপোর্ট/এআর/এসবি/নভেম্বর ১৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর