thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫,  ৯ মহররম ১৪৪০
কাওসার আজম

তিস্তামার্চের গাড়িবহর থেকে

তিস্তা মার্চ

তিস্তা ব্যারেজে গাড়িবহর

২০১৪ এপ্রিল ১৯ ১৬:৫৯:৩১
তিস্তা ব্যারেজে গাড়িবহর

তিস্তাসহ সব অভিন্ন নদীর পানির ন্যায্য হিস্যার দাবিতে ঢাকা থেকে তিস্তা ব্যারেজ অভিমুখে তিন দিনব্যাপী ‘তিস্তা মার্চ’ গাড়িবহর তিস্তা ব্যারেজ সংলগ্ন লালমনিরহাটের ডালিয়া মাঠে পৌঁছেছে। শনিবার বিকেল ৪:৫০ মিনিটে রংপুর থেকে ডালিয়ায় পৌঁছে গাড়িবহর।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় রংপুর পাবলিক লাইব্রেরি থেকে তিস্তা ব্যারেজ অভিমুখে রওয়ানা দেয় গাড়িবহর। পথে রংপুরের পাগলাপীর, তারাগঞ্জ, নীলফামারীর কিশোরগঞ্জ ও জলঢাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

ডালিয়া মাঠে সমাবেশের মধ্য দিয়ে ‘তিস্তা মার্চ’ কর্মসূচি শেষ হবে।

গত মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস ক্লাব থেকে তিস্তা ব্যারেজ অভিমুখে রওয়ানা দেয় তিস্তা মার্চ গাড়িবহর। পথে গাজীপুর চৌরাস্তায় সমাবেশ শেষে সিরাজগঞ্জে রাত্রিযাপন করে অভিযাত্রী দল। পরদিন শুক্রবার সিরাজগঞ্জ শহরের স্বাধীনতা স্কয়ার, সিরাজগঞ্জ রোড, ঘুড়কা বাজারে সমাবেশ শেষে বিকেলে বগুড়ার সাতমাথায় সমাবেশ করে রংপুরে রাত্রিযাপন করে নেতাকর্মীরা।

এ সব সমাবেশে সিপিবির উপদেষ্টা মঞ্জুরুল আহসান খান, বাসদ সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, সিপিবি সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ, সিপিবির কেন্দ্রীয় নেতা রুহিন হোসেন প্রিন্স, বাসদ কেন্দ্রীয় নেতা বজলুর রশিদ ফিরোজ ও রাজেকুজ্জামান রতনসহ কেন্দ্রীয় স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/কেএ/এমডি/সা/এপ্রিল ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

তিস্তা রোড মার্চ এর সর্বশেষ খবর

তিস্তা রোড মার্চ - এর সব খবর



রে