thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

২০১৩ নভেম্বর ২০ ১২:৫৫:১৩
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

দিরিপোর্ট প্রতিবেদক : বিভিন্ন মিডিয়া ও সংবাদপত্রে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকুর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ ও প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। মা ও শিশু উন্নয়ন সংস্থা (মাশিউস) মানববন্ধনের আয়োজন করে।

সংগঠনের সভাপতি মো. হাসান আলী মৃধা বলেন, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জঙ্গিবাদ নির্মূল ও সন্ত্রাস প্রতিরোধে কাজ করে যাচ্ছেন। সরকারের নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী সারাদেশে কাজ করছে। কিন্তু বিশেষ একটি গোষ্ঠী সরকার ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে মিডিয়ার মাধ্যমে অপ্রপচার চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, কিছু মিডিয়া ও সংবাদপত্র এসব গোষ্ঠির প্ররোচনায় মিথ্যা, বানোয়াট সংবাদ প্রচার করে যাচ্ছে। এমনকি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে পুলিশবাহিনীকে জড়িয়ে অসৎ উদ্দেশ্যে সংবাদ প্রকাশ করছে। তিনি এসব মিথ্যা সংবাদ প্রত্যাহার ও দোষীদের শাস্তির দাবি জানান।

পাশাপাশি সারাদেশে নিরীহ মানুষের ওপর বোমা হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। মানববন্ধনে সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

(দিরিপোর্ট/ডি/এপি/জেএম/নভেম্বর ২০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর