thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

‘হাসিনাকে ক্ষমতায় বসাতে চায় ভারত’

২০১৩ নভেম্বর ২০ ১৪:৩৮:১২
‘হাসিনাকে ক্ষমতায় বসাতে চায় ভারত’

দিরিপোট প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে ভারত উঠে পড়ে লেগেছে। কারণ ভারত বাংলাদেশকে তাদের করিডর বানাতে চায়।

জাতীয় প্রেস ক্লাবে বুধবার দুপুরে এক আলোচনা সভায় একথা বলেন তিনি। তারেক রহমানের জন্মদিন উপলক্ষে যুবদল এই আলোচনা সভার আয়োজন করে।

মির্জা আব্বাস বলেন, ইদানিং সচিবালয় এবং নির্বাচন কমিশনে পঙ্কজ শরণ নামে একজনকে দেখা যায়। যিনি শেখ হাসিনাকে ক্ষমতায় বসানোর জন্য বেশ মাথা ঘামাচ্ছেন। এ থেকেই বোঝা যায় ভারত শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে উঠে পড়ে লেগেছে।

নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, প্রহসনমূলক নির্বাচনের কোনো দরকার নেই। কেননা এই ‘ফালতু’ নির্বাচনে বাংলাদেশের জনগণ কখনোই অংশ নেবে না।

বিএনপির এই নেতা বলেন, জয় বাংলাদেশে এসে আমাদের জন্য ভালো করেছেন। কেননা তিনি যদি বাংলাদেশে না আসতেন তাহলে জনগণ বুঝতে পারতো না যে তারেক জিয়া একজন ‘যোগ্য’ নেতা।

তিনি বলেন, আওয়ামী লীগ বেগম জিয়াকে, তারেক জিয়াকে এবং জাতীয়তাবাদী দলকে ভয় পায়্, কেননা তারা জানেন আমরা কখনোই অন্যায়কে প্রশ্রয় দেই না।

সভায় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব বরকতুল্লাহ ভুলু, যুবদলের সহ-সভাপতি কে এম আই খলিল, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

(দিরিপোর্ট/এমএম/এসবি/এমডি/নভেম্বর ২০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর