thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

এরশাদের ‘নির্বাচনী ট্রেনের’ টিকিট বিক্রি শুরু

২০১৩ নভেম্বর ২০ ১৮:৪৫:১৫
এরশাদের ‘নির্বাচনী ট্রেনের’ টিকিট বিক্রি শুরু

দিরিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবার ঢাকা-১৭, রংপুর-১ ও ৩ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন।

নির্বাচনী ট্রেন চালু হয়ে গেছে এমন মন্তব্য করে জাতীয় পার্টির মনোয়নপত্র কিনেছেন পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, এবার আমরা ৩০০ আসনেই প্রার্থী দেব। জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। এবারের নির্বাচন হবে জাতীয় পার্টিকে ক্ষমতায় নেওয়ার নির্বাচন।

বুধবার বিকেল তিনটা থেকে জাতীয় পার্টির মনোনয়নের আবেদনপত্র বিক্রির কথা থাকলেও দফতর সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী ও প্রেস সচিব সুনীল শুভরায় দুপুর থেকেই মনোনয়নপত্র বিক্রি শুরু করেন।

বিকেল চারটার দিকে রংপুর ও ঢাকা থেকে নির্বাচন করার জন্য তিনটি মনোয়নপত্র কেনেন এরশাদ। এরশাদ ঢাকা-১৭, রংপুর-১ এবং রংপুর-৩ আসনের জন্য আবেদনপত্র গ্রহণ করেছেন। পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ আসন থেকে মনোনয়ন আবেদন গ্রহণ করেছেন। এরপর থেকেই দলে দলে নেতা-কর্মীরা মনোনয়ন সংগ্রহ শুরু করেন।

এরশাদের প্রেস সচিব সুনীল শুভরায় জানিয়েছেন, “এ পর্যন্ত দুই ১৯২ টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। আগামী ২৫ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র বিক্রি চলবে।”

তিনি আরো জানান,“২৬ ডিসেম্বরের মধ্যে মনোনয়নের আবেদনপত্র পূরণ করে চেয়ারম্যানের কার্যালয়ে জমা দিতে হবে। ২৭ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষ হবে।”

(দিরিপোর্ট/এসএ/এসবি/এমডি/ নভেম্বর ২০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর