thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রিয়াল-বার্সার গোল উৎসব

২০১৩ নভেম্বর ২৪ ১৩:৫৩:০০
রিয়াল-বার্সার গোল উৎসব

দিরিপোর্ট ডেস্ক : স্পেনের লা লিগায় গোল উৎসব করেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলের শীর্ষ দল বার্সা ৪-০ গোলে গ্রানাদাকে এবং রিয়াল ৫-০ ব্যবধানে হারিয়েছে আলমেরিয়াকে।

ক্যাম্প ন্যূতে দুই অর্ধেই গ্রানাদার ওপর আধিপত্য বিস্তার করে খেলে বার্সা। ইনজুরির জন্য লিওনেল মেসি স্কোয়াডের বাইরে থাকলেও জয়ের ধারা অব্যহত রেখেছে গেরার্দো মার্তিনোর শিষ্যরা। প্রথমার্ধে পেনাল্টির সুবাদে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। গোল করেন আন্দ্রেস ইনিয়েস্তা ও ফ্যাব্রিগাস।

বিরতির পর জালের ঠিকানা খুঁজে পায়নি গ্রানাদা। উল্টো ৬৬ মিনিটে দশজনের দলে পরিণত হয় তারা। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইতুরা। সুযোগ কাজে লাগাতে ভুল করেনি বার্সা। এই অর্ধে আরও ২ বার সফরকারীদের জালে বল পাঠায় স্বাগতিকরা। গোল করেন সানচেজ ও পেদ্রো। নেইমার গোল না পেলেও সানচেজের বলের যোগান দিয়েছেন।

বার্সার গোল উৎসবের দিনে বড় ব্যবধানে জিতেছে রিয়াল মাদ্রিদ। ইনজুরির জন্য ক্রিশ্চিয়ানো রোনালদো পুরো সময় খেলতে না পারলেও ৩ পয়েন্টের জন্য বেগ পেতে হয়নি তাদের।

মাঠ ছাড়ার আগে একটি গোল করেন পতুর্গিজ উইঙ্গার রোনালদো। এছাড়া একটি করে গোল করেন করিম বেনজেমা, আইসকো, আলভারো মোরাতো ও গেরেথ বেলে। ১৪ ম্যাচ জিতে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সা। সমান ম্যাচে ৬ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

এদিকে জার্মানির বুন্ডেসলিগায় বায়ার্ন মিউনিখ ৩-০ গোলে জিতেছে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। বায়ার্নের হয়ে গোল করেন গোটজে, অ্যারিয়েন রোবেন ও থমাস মুলার। ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার ওপরে বায়ার্ন। ৭ পয়েন্ট কম নিয়ে তৃতীয় ডর্টমুন্ড।

(দিরিপোর্ট/সিজি/এমআই/নভেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর