thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

রনবিরের বিলাসবহুল ডিনার

২০১৩ নভেম্বর ২৫ ১১:২৯:০৮
রনবিরের বিলাসবহুল ডিনার

দিরিপোর্ট ডেস্ক : নতুন সিনেমার শুটিংয়ের জন্য ওমানের উদ্দেশ্যে উড়াল দেয়ার আগের রাতে দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় লীলা বনসালিকে নিয়ে ডিনার সেরেছেন অভিনেতা রনবির সিং। আর এই ডিনারের জন্য তাকে গুনতে হয়েছে ২ লাখ রুপি।

ব্যস্ত শিডিউলের কারণে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’র সাফল্য উদযাপন করতে পারেননি রনবির। কিন্তু সুযোগ পাওয়া মাত্র ভালোই উপভোগ করলেন তিনি।

সম্প্রতি দক্ষিন মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে ‘রাম-লীলা’র কয়েকজন কলাকুশলীর সঙ্গে বিলাসবহুল ডিনার সেরেছেন তিনি। সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় লীলা বনসালি। খাবার এবং পানীয় দিয়ে সবাই বেশ আনন্দের সঙ্গে উদযাপন করেছে ‘রাম-লীলা’র সাফল্য। বনসালি চেয়েছিলেন দীপিকা এবং রনবিরকে ডিনারে নিয়ে যেতে। রনবিরের সঙ্গে তারা সবাই দক্ষিণ মুম্বাইয়ের একটি হোটেলে যান এবং পাঁচ পদের খাবার খান। সন্ধ্যায় উপস্থিত সবাইকে আনন্দে মাতিয়ে রাখেন রনবির। ডিনারের পরও অনেকটা সময় সবাই একসঙ্গে ছিলেন।

এরপর যখন এল খাবারের বিল, তখন বনসালিকে রনবির অনুরোধ করলেন বিলটি না দেয়ার জন্য। রনবির তাকে জানান, ‘রাম-লীলা’ তার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি সিনেমা, আর এই খরচটি তার সম্মানে নিজেই বহন করতে চান। পরে দুই লাখ রুপির সেই বিল পরিশোধ করেন রামলীলার রাম।

(দিরিপোর্ট/ওএস/এমসি/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর