thereport24.com
ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬,  ১৮ জিলহজ ১৪৪০

কাতার যুবদলের সমাবেশ, স্মারকলিপি প্রদান

২০১৩ নভেম্বর ২৫ ১৬:৫২:৪৩
কাতার যুবদলের সমাবেশ, স্মারকলিপি প্রদান

দিরিপোর্ট প্রতিবেদক : জাতীয় নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে কাতার যুবদল সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে।

শনিবার দোহায় কেন্দ্রিয় যুবদলের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও কাতার যুবদলের সভাপতি শরিফুল হক সাজুর সভাপতিত্বে ও আলাউদ্দিন ভুঁইয়ার পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান ও বিশেষ অতিথির বক্তব্য দেন ইউনাইটেড আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন ও কাতার বিএনপির সিনিয়র সহ সভাপতি পিয়ার মোহাম্মদ, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হক, জিয়া পরিষদের সভাপতি মকসুদ আহমেদ লেবু, আব্দুল মতিন পাটোয়ারী, কাতার যুবদলের সাধারণ সম্পাদক জামিল আলম মীর।

জাকির হোসেন বলেন, তত্ত্বাবধায়কসরকার ব্যবস্থা বাতিলের রায় বিশ্বের ইতিহাসে সবচেয়ে বিতর্কিত রায়। বিচারপতি খায়রুল হকের মাধ্যমে অন্যায়ভাবে প্রকাশ্যে আদালতের রায়কে পরিবর্তন করা হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন নয়, বাকশালী হাসিনার নেতৃত্বে গণতন্ত্র আজ যাতাকলে পিষ্ট। বর্তমান সরকারের অগণতান্ত্রিক কর্মকাণ্ড বন্ধ না হলে প্রবাস থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

সভাপতির বক্তব্যে শরিফুল হক সাজু বলেন, বর্তমান সরকার মিথ্যা মামলা দিয়ে বিএনপির জনপ্রিয়তাকে নষ্ট করতে চাচ্ছে। হামলা মামলা দিয়ে জনপ্রিয়তা ও জাতীয়তাবাদী শক্তি ধ্বংস করা যাবে না।

প্রতিবাদ সমাবেশে বিএনপির শীর্ষ নেতাদের অবিলম্বে মুক্তির দাবি জানানো হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আরিফুল ইসলাম, ইকবাল হাসান মিন্টু, আব্বাস উদ্দিন, ফারুক আহমেদ খান, রাকিবুল ইসলাম সুমন, রেজাউল করিম রেজু, রাজিব হায়দার মান্না, আলাউদ্দিন, ইকবাল ঈসা, আব্দুল কাদির পলাশ, নাজিম উদ্দিন, জাফর আহমেদ লস্কর, হাফিজ আহমেদ প্রমূখ।

দূতাবাসে স্মারকলিপি প্রদান

নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে রবিবার দুপুরে কাতারস্থ বাংলাদেশ দূতাবাসে স্মারকলিপি প্রদান করা হয়।

রাষ্ট্রদূত সৈয়দ মাসুদ মাহমুদ খন্দকারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন দুতাবাসের ফার্স্ট কর্মকর্তা সায়ফুল আজিম।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনাইটেড আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন, কেন্দ্রিয় যুবদলের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও কাতার যুবদলের সভাপতি শরিফুল হক সাজু, কাতার বিএনপির সিনিয়র সহ সভাপতি পিয়ার মোহাম্মদ, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হক।

(দিরিপোর্ট/টিএস/এসবি/নভেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর