thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শ্রীলঙ্কা দলে পরিবর্তন

২০১৩ নভেম্বর ২৬ ১১:৩৬:২৫
শ্রীলঙ্কা দলে পরিবর্তন

দিরিপোর্ট ডেস্ক : ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের সাথে ওয়ানডে ও টোয়েন্টি২০ সিরিজের জন্য দলে পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা।

সাবেক অধিনায়ক মাহেলা জয়বর্ধনে তার স্ত্রীর অসুস্থতার কারণে দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। তার জায়গায় দলে এসেছেন বাঁহাতি ব্যাটসম্যান কিথরোয়ান ভিথানাগ।

টোয়েন্টি২০ দল থেকে বাদ পড়েছেন ২০১২ বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে জয়ের নায়ক রঙ্গনা হেরাথ। তবে ১৮ তারিখে তিনি ওয়ানডে দলে যোগ দেবেন।

ওয়ানডে থেকে বাদ পড়েছেন অজান্তা ম্যান্ডিস। তার জায়গায় দলে ডাক পেয়েছেন লেগস্পিনার শিক্ষুগে প্রসন্ন। তবে টোয়েন্টি২০ দলে আছেন ম্যান্ডিস।

টেস্ট দল পরে ঘোষণা করা হবে বলে জানিয়েছে শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট।

টোয়েন্টি২০ স্কোয়াড : দিনেশ চান্দিমাল (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা (সহঅধিনায়ক), তিলকারত্নে দিলশান, কুশল পেরেরা, কুমার সাঙ্গাকারা, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহেরু থিরিমান্নে, কিথরোয়ান ভিথানাগ, থিসারা পেরেরা, নোয়ান কুলসেকারা, শিক্ষুগে প্রসন্ন, সুরানজা লাকমাল, সচিত্র সেনানায়েক, অজান্তা ম্যান্ডিস ও রামিথ রাম্বুকওয়েল্লা।

ওয়ানডে স্কোয়াড : তিলকারত্নে দিলশান, কুশল পেরেরা, দিমুথ কারুনারাত্নে, দিনেশ চান্দিমাল (সহঅধিনায়ক) অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), লাহেরু থিরিমান্নে, অসেন প্রিয়ানজানা, কিথরোয়ান ভিথানাগ, থিশারা পেরেরা, নোয়ান কুলসেকারা, লাসিথ মালিঙ্গা সুরানজা লাকমাল, সচিত্র সেনানাযেক, শিক্ষুগে প্রসন্ন ও রঙ্গনা হেরাথ।

(দিরিপোর্ট/এমআই/জেএম/নভেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর