thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

রিয়াল-ম্যানইউর জয়

২০১৩ নভেম্বর ২৮ ১০:৪১:৩৪
রিয়াল-ম্যানইউর জয়

দ্য রিপোর্ট ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্সলিগে জয় পেয়েছে স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ ও ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড। রিয়াল ৪-১ গোলে তুরস্কের গ্যালাতাসারেকে এবং ম্যানইউ ৫-০ ব্যবধানে হারিয়েছে জার্মানির বাযের লেভেরকুসেনকে।

ইনজুরির জন্য সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো।এজন্য ভক্ত-সমর্থকদের আক্ষেপ কম ছিল না। এমন অবস্থায় ২৬ মিনিটে ঘরের দর্শকদের একেবারে নিশ্চুপ করে দিলেন রেফারি।সরাসরি লালকার্ড দেখিয়েছেন ডিফেন্ডার সার্জিও রামোসকে।

রামোস মাঠ থেকে উঠে যাওয়ায় সুনশান নিরবতা নেমে আসে সান্তিয়াগো্তে। ৩৭ মিনিটে নিরবতা ভাঙেন ফরোযার্ড গেরেথ বেলে। গ্যালাতাসারের জালে বল পাঠিয়ে স্বস্তি এনে দেন স্বাগতিক শিবিরে। এক মিনিট পরই সমতায় ফেরে সফরকারীরা।

সমতায় ফিরলেও ছন্দ থাকা রিয়ালকে আটকাতে পারেনি তারা। এরপর তাদের জালে আরও ৩ বার বল পাঠিয়েছে রিয়াল। গোল করেন আরবেলোয়া, ডি মারিয়া ও আইসকো। এ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে রিয়াল। তাদের পরই রয়েছে ইতালির ক্লাব জুভেন্টাস (৬ পয়েন্ট)।

এদিকে জার্মানির ক্লাব বায়ের লেভেরকুসেনকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫-০ গোলে জার্মান ক্লাবটিকে হারিয়েছে তারা। এর মধ্যদিয়ে ‘এ’ গ্রুপে পয়েন্ট টেবিলে সবার ওপরে ম্যানইউ (১১)।

লেভেরকুসেনের বিপক্ষে ওয়েন রুনি গোল না পেলেও সতীর্থদের বলের যোগান দিয়েছেন। ম্যানইউর হয়ে গোল করেন ভ্যালেন্সিয়া, ইভান্স, স্মলিং ও নানি। বাকি গোলটি আত্মঘাতী।

এছাড়া জিতেছে আরেক ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। ‘ডি’ গ্রুপের খেলায় তারা ভিক্টোরিয়া প্লুজেনকে ৪-২ ব্যবধানে হারিয়েছে তারা। একটি করে গোল করেছেন সার্জিও আগুয়েরো, নাসরি, জেকো ও নেগ্রেদো।

(দ্য রিপোর্ট/সিজি/এমআই/নভেম্বর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর