thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

প্রধানমন্ত্রী কথা বলবেন খালেদা জিয়ার সঙ্গে

২০১৩ অক্টোবর ২১ ১৬:২৪:০৯ ০০০০ 00 ০০ ০০:০০:০০
প্রধানমন্ত্রী কথা বলবেন খালেদা জিয়ার সঙ্গে
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বর্তমান রাজনৈতিক সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়ার সঙ্গে সরাসরি কথা বলবেন।

সোমবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানান, তিনি বিএনপি চেয়ারপার্সনের সঙ্গে যোগাযোগ করবেন। বৈঠকে উপস্থিত একজন সিনিয়র মন্ত্রী এই বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে সরকারের একজন জৈষ্ঠ্য মন্ত্রী দিরিপোর্টকে২৪কে বলেন, প্রধানমন্ত্রী জানিয়েছেন, তিনি শান্তি রক্ষা করার জন্য সর্ব্বোচ্চ ত্যাগ স্বীকার করবেন। শান্তি বজায় রাখতে তিনি সরাসরি বিরোধীদলীয় নেতার সঙ্গে আলোচনা করবেন। এই সময়ে মন্ত্রিসভার অনেক সদস্য আবেগআপ্লুত হয়ে পড়েন।

জানা গেছে, বৈঠকে প্রধানমন্ত্রীর ভাষণকে স্বাগত জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বক্তব্য রাখেন। এরপর অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতসহ অনেক সদস্য ভাষণকে সময়োচিত উল্লেখ করে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

বিরোধী দলের সঙ্গে সংলাপ, অন্তবর্তীকালীন সরকারসহ বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে নিজের মতো বক্তব্য না দেওয়ার জন্য বৈঠকে মন্ত্রিসভার সদস্যদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, সবার সঙ্গে আলাপ করে বক্তব্য দিতে হবে। যাতে কারো বক্তব্যের সঙ্গে কারো বক্তব্য সামঞ্জস্যহীন না হয়।

(দিরিপোর্ট২৪/রানা মাসুদ/এমডি/অক্টোবর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর