thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গাইবান্ধায় জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা

২০১৩ নভেম্বর ৩০ ১৭:০৪:৩৯
গাইবান্ধায় জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা

গাইবান্ধা সংবাদদাতা : জাতীয় পার্টি থেকে এবার সম্ভাব্য মনোনয়ন-প্রত্যাশীদের মধ্যে অনেকেই মনোনয়ন-বঞ্চিত হয়েছেন। গাইবান্ধার দুটি আসনে মনোনয়ন পেয়েছেন দলে একেবারেই নতুন দুজন।

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে জাপা কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এবার দলীয় মনোনয়ন পেয়েছেন। যিনি দলে ও এলাকার নির্বাচনী তৎপরতায় অংশ নেওয়া একেবারেই নবীন প্রার্থী।

গাইবান্ধা-২ আসনে আবার দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা জাতীয় পার্টির সভাপতি, গাইবান্ধা সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার। গত নির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন পেয়েছিলেন। মহাজোটের কারণে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর অনুকূলে তাকে মনোনয়ন প্রত্যাহার করে নিতে হয়। এর আগে তিনি পরপর তিনবার এ আসনে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে মনোনয়ন পেয়েছেন দলে ও নির্বাচনী তৎপরতায় একেবারেই নতুন মুখ। জাপা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী।

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে উপজেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফর রহমান চৌধুরী আবার মনোনয়ন লাভ করেছেন। এর আগে তিনি তিনবার এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে আবার মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বেগম রওশন এরশাদ। তিনি এর আগেও একবার এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। গত নির্বাচনেও আওয়ামী লীগ দলীয় অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়ার সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

(দ্য রিপোর্ট/ইউএস/এএস/নভেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর