thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

আরেকটি টার্গেটের দিকে চোখ সিদ্দিকুরের

২০১৩ নভেম্বর ৩০ ১৭:৫৭:১৫
আরেকটি টার্গেটের দিকে চোখ সিদ্দিকুরের

দ্য রিপোর্ট ডেস্ক : বিশ্বকাপটা ভালো যায়নি বাংলাদেশ সেরা গলফার সিদ্দিকুর রহমানের। তবে পরের আসরেই ফিরেছেন নিজের ছন্দে। ইন্দোনেশিয়ান ওপেনে এগিয়ে চলছেন নিজ গন্তব্যের দিকে। শনিবার তৃতীয় দিন তৃতীয় রাউন্ড শেষে যৌথভাবে অষ্টম স্থানে রয়েছেন সিদ্দিকুর।

সব মিলিয়ে পারের চেয়ে ৮ শট কম খেলেছেন তিনি। সাড়ে ৭ লাখ মার্কিন ডলারের এই টুর্নামেন্টে যৌথভাবে শীর্ষে রয়েছেন ভারতের গগনজিৎ ভুলার ও থাইল্যান্ডের জাজ জানেওয়াত্তানানন্দ।
প্রথম দিন ভালো না কাটালেও দ্বিতীয় দিনটি ছিল দারুণ সিদ্দিকুরের। তুলনামূলকভাবে তৃতীয় রাউন্ড খারাপ কেটেছে বলা যায়। এই রাউন্ডে ৫টি ‘বার্ডি’র (কোনো হোলে নির্ধারিত পারের চেয়ে একটি শট কম খেলা) পাশাপাশি ৩টি ‘বোগি’ (পারের চেয়ে একটি শট বেশি খেলা) করায় পারের চেয়ে ২ শট কম নিয়ে খেলা শেষ করেছেন সিদ্দিকুর।

শুক্রবার দ্বিতীয় রাউন্ড চলাকালে বজ্রপাত নেমেছিল। ফলে সিদ্দিকুরসহ ৫৪ জনের খেলা শেষ হতে পারেনি। তখন দুটি হোল বাকি ছিল সিদ্দিকুরের। শনিবার সকালে ওই ২টি হোলেই ‘বার্ডি’ করেছেন বাংলাদেশের প্রথম পেশাদার গলফার। তাই দ্বিতীয় রাউন্ডে সব মিলিয়ে ৭টিতে ‘বার্ডি’ ও একটিতে ‘বোগি’ করে পারের চেয়ে ছয় শট কম খেলে যৌথভাবে অষ্টম স্থানে উঠে এসেছেন তিনি।

৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ১৩ লাখ ডলারের হংকং ওপেন। সেখানেও দেখা যাবে দেশসেরা গলফারকে।
(দ্য রিপোর্ট/এএস/সিজি/নভেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর