thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

খালেদা জিয়ার নিরাপত্তারক্ষী-পুলিশ হাতাহাতি, টুকু আটক

২০১৩ অক্টোবর ২২ ০৮:৪৪:২৬ ০০০০ 00 ০০ ০০:০০:০০
খালেদা জিয়ার নিরাপত্তারক্ষী-পুলিশ হাতাহাতি, টুকু আটক
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের সঙ্গে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় ছাত্রদলের সাবেক সভাপতি সালাউদ্দিন টুকুকে আটক করে পুলিশ। অসুস্থ দলের যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভীকে সোমবার রাতে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে দেখে ফেরার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দায়িত্বরত পুলিশের সঙ্গে খালেদা জিয়ার ব্যক্তিগত কর্মকর্তা ও নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। এতে খালেদা জিয়ার প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) আবদুল মজিদসহ দুজন আহত হন। এ সময় ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে আটক করে পল্টন থানায় নিয়ে যায় পুলিশ।

এ সময় খালেদা জিয়া তার গাড়িতে অবস্থান করছিলেন। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব, স্থায়ী কমিটির বেশ কয়েকজন সদস্যসহ শীর্ষ নেতারা নীরব ছিলেন। কেউ কোনো কথা বলেননি। এ ঘটনার কিছুক্ষণ পর খালেদা জিয়া নয়াপল্টন ত্যাগ করেন।

পুলিশের মতিঝিল জোনের এডিসি মেহেদী হাসান উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরকে যাওয়ার সুযোগ করে দেওয়ার পর একটি গাড়ি আমাদের পেছন থেকে ধাক্কা দিলে আমিসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হই। পরে গাড়িতে সুলতান সালাউদ্দিন টুকুকে পাওয়া গেছে। তাই জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে আটক করা হয়েছে।’

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/অক্টোবর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর