thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বরিশালে ট্রাকে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ

২০১৩ ডিসেম্বর ০১ ০৮:৩৯:৩৮
বরিশালে ট্রাকে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ

বরিশাল সংবাদদাতা : ১৮ দলের ডাকা ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন রবিবার রূপাতলীতে একটি ট্রাকে অগ্নিসংযোগ, নগরীর দুটি স্থানে সড়ক অবরোধের চেষ্টা ও ককটেল বিস্ফোরণ ঘটায় অবরোধকারীরা। তবে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকায় মহাসড়কের কোথায়ও দাঁড়াতে পারেনি তারা। অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস চলাচল করছে না। লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে।

ভোর পাঁচটায় রূপাতলী এলাকায় পার্কিং করা একটি খালি ট্রাকে আগুন দেয় অবরোধকারীরা। খবর পেয়ে দমকলবাহিনী গিয়ে আগুন নেভায়। এরপর সকাল ৬টায় নগরীর বটতলায় মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে অবরোধকারীরা টায়ারে অগ্নিসংযোগ ও দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। অপরদিকে সকাল ৭টায় নগরীর বাঘিয়া আবহাওয়া অফিসের সামনে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ ও তিনটি ককটেল বিস্ফোরণ করে ছাত্রদলকর্মীরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অবরোধকারীরা। তবে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকায় মহাসড়কে কোন পিকেটিং হয়নি। নগরীতে রিকশা ও টেম্পো চলাচল করছে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এটিএম মোজাহিদুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা রক্ষায় নগরীতে ছয়শ পুলিশের পাশাপাশি র‌্যাবের টহল দল রয়েছে।

(দ্য রিপোর্ট/বিএস/জেএম/ডিসেম্বর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর