thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সিলেটে জাপার দুই নেতার বাসভবনে বোমা হামলা

২০১৩ ডিসেম্বর ০১ ১৫:৪৫:৫৮
সিলেটে জাপার দুই নেতার বাসভবনে বোমা হামলা

সিলেট সংবাদদাতা : সিলেটে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সাব্বির আহমদের বাসভবনে পেট্রোল বোমা ও বাবরুল হোসেন বাবুলের বাসভবনে ৪-৫টি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। ঘটনা দুটি রবিবার সকালে ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেট নগরীর উপশহরে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে জাপা প্রার্থীর বাসা লক্ষ্য করে ৪-৫টি পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায় মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা। এ সময় বোমায় তার বাসার সামনে থাকা পাজেরো জিপসহ বাসার দরজা-জানালায় আগুন ধরে যায়। তবে এতে কেউ আহত হননি। খবর পেয়ে র‌্যাব পুলিশ বিজিবি ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর উপশহর এলাকায় অতিরিক্ত র‌্যাব-পুলিশ মোতায়েন করা হয়।

একই সময়ে সিলেট-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী বাবরুল হোসেন বাবুলের পীরের বাজারস্থ বাসভবনে ৪-৫টি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা কমিশনার মোহাম্মদ আয়ুব দ্য রিপোর্টকে বলেন, কে বা কারা এই হামলা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ আলামত সংগ্রহ করেছে।

এদিকে টানা ৭২ ঘণ্টা অবরোধের পাশাপাশি সিলেটের কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর ও দক্ষিণ সুরমা উপজেলায় চলছে সকাল-সন্ধ্যা হরতাল। দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এই হরতালের আহ্বান করে স্থানীয় ১৮ দলীয় জোট।

(দ্য রিপোর্ট্/এমজেসি/এফএস/এএস/ডিসেম্বর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর