thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৮ কার্তিক ১৪২৫,  ৪ রবিউল আউয়াল ১৪৪০

ম্যারাডোনার ঘর থেকে অলঙ্কার চুরি প্রেমিকার!

২০১৪ জুলাই ১৪ ১৯:৪৮:০৪
ম্যারাডোনার ঘর থেকে অলঙ্কার চুরি প্রেমিকার!

দ্য রিপোর্ট ডেস্ক : আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার নারীদের প্রতি আসক্তির কথা কম-বেশি সকলেই জানেন। জানেন, অলঙ্কারের প্রতি নারীদের স্বাভাবিক আকর্ষণের কথাও। এবার নতুন করে জানুন, সম্প্রতি এই দুই আকর্ষণ মিলে জন্ম দিয়েছে চুরি ও মামলার ঘটনার!

ফুটবল জাদুকর দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা (৫৩) বর্তমানে দুবাই স্পোর্টস কাউন্সিলের বৈশ্বিক অ্যাম্বাসেডর (দূত)। দুবাই গেলে তিনি সেখানকার পাম জুবেরাহ ভিলা’য় বসবাস করেন। সেখানে নিয়ে গিয়েছিলেন তার সাবেক প্রেমিকা স্বদেশি রোসিও গেরাল্ডাইন অলিভাকেও (২৪)। একসঙ্গে কাটিয়েছেন বেশ কিছুদিন।

গত ফেব্রুয়ারিতে ঘটে বিচ্ছেদ ঘটা। সাবেক ওই প্রেমিকার বিরুদ্ধে ম্যারাডোনার অভিযোগ, তার দুবাইয়ের ওই স্যুইট থেকে দামি ঘড়ি, হীরার দুল, কয়েক হাজার দিরহামসহ বেশ কিছু মূল্যবান অলঙ্কার চুরি করেছেন রোসিও। এ অভিযোগে গত ১০ মার্চ দুবাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন তিনি।

সম্প্রতি গাল্ফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ৮ জুন দুবাইয়ের পাবলিক প্রসিকিউটরের কাছে মামলাটি হস্তান্তর করা হয়েছে। গত ৯ জুলাই অধিকতর তদন্তের স্বার্থে প্রসিকিউটর অভিযুক্তকে গ্রেফতারে পরোয়ানা জারি করেছে।

অভিযুক্ত স্বাভাবিকভাবে আইনের শরণাপন্ন না হলে প্রয়োজনে ইন্টারপোলের সাহায্য নেওয়া হতে পারে বলেও জানিয়েছেন চিফ প্রসিকিউটর।

এদিকে নিজের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন প্রমীলা ফুটবলার রোসিও। ধারণা করা হচ্ছে, তিনি বর্তমানে আর্জেন্টিনায় রয়েছেন।

(দ্য রিপোর্ট/এসকে/এএস/আরকে/জুলাই ১৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্বকাপ ফুটবল এর সর্বশেষ খবর

বিশ্বকাপ ফুটবল - এর সব খবর