thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সিলেট যাচ্ছেন খালেদা জিয়া

২০১৩ অক্টোবর ০৪ ১৪:২৭:৩৫ ০০০০ 00 ০০ ০০:০০:০০
সিলেট যাচ্ছেন খালেদা জিয়া
দ্যারিপোর্ট২৪ ডেস্ক : বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শুক্রবার দুপুরে ঢাকা থেকে সিলেটের উদ্দেশে রওনা দিচ্ছেন। তিনি শনিবার বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে ১৮ দলীয় জোট আয়োজিত জনসভায় যোগ দেবেন।

দুপুর ২টায় জনসভা শুরু হবে। বিকেল ৪টায় খালেদা জিয়া প্রধান অতিথির ভাষণ দেয়ার কথা রয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আয়োজিত এই জনসভায় সভাপতিত্ব করবেন সিলেট মহানগর বিএনপির সভাপতি এম এ হক।
বিএনপির গুলশান অফিসের মিডিয়া কর্মকর্তা শায়রুল কবির খান জানান, শুক্রবার বিকেলে সাড়ে ৩টায় চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে সিলেটের উদ্দেশে রওয়ানা হয়ে ঢাকার ফার্মগেট, পল্টন দলীয় কার্যালয়, কাঁচপুর ব্রিজ, নরসিংদী ও হবিগঞ্জ হয়ে সিলেট পৌঁছাবেন। তিনি সিলেট সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন।
এদিকে, খালেদা জিয়ার সফরকে কেন্দ্র করে উৎসবের আমেজে ভাসছে সিলেট। রং-রেরংয়ের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, পোস্টারে ছেয়ে গেছে পুরো শহর। নগরীর বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তিন শতাধিক তোরণ। তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আয়োজিত হলেও জনসভা ঘিরে চলছে নির্বাচনী আমেজ।
এদিকে জনসভায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদী লুনা বক্তৃতা করবেন বলে জানা গেছে। ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার পর এই প্রথম সিলেট যাচ্ছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
জনসভা শেষে তিনি সার্কিট হাউজে অবস্থান করবেন। শনিবার সন্ধ্যা ৭টায় তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা হওয়ার কথা রয়েছে।
উল্লেখ্য, এর আগে বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া নরসিংদী, খুলনা, রংপুর ও রাজশাহীতে বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
(দ্যারিপোর্ট২৪/এমদে/জেএম/অক্টোবর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর