thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রাষ্ট্রপতি বুধবার মিঠামইন যাচ্ছেন

২০১৩ অক্টোবর ২২ ২০:২৫:১২ ০০০০ 00 ০০ ০০:০০:০০
রাষ্ট্রপতি বুধবার মিঠামইন যাচ্ছেন
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বুধবার কিশোরগঞ্জ জেলার মিঠামইনে যাচ্ছেন। তিনি দুপুর সোয়া ১টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে মিঠামইন উপজেলা হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর হাওরবাসী আয়োজিত থানা প্রাঙ্গণে তাঁকে দেওয়া গণসংবর্ধনায় যোগ দেবেন। এ সময় তিনি উপজেলার বেশ কয়েকটি প্রতিষ্ঠান উদ্বোধন ও ভিত্তিপ্রস্তুর স্থাপন করবেন।


তাঁর এ সফরের জন্য নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। ইতোমধ্যে রাষ্ট্রপতির অনুষ্ঠানস্থলের প্রধান ফটক, আশপাশ এলাকার সড়কপথ পরিস্কার এবং অনেকগুলো তোরণ নির্মাণ করা হয়েছে। বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো এলাকা।
এদিন তিনি মিঠামইনের কামালপুরে নিজবাড়িতে রাত্রিযাপন করবেন। পরদিন বৃহস্পতিবার রাষ্ট্রপতি জেলার নিকলীবাসী আয়োজিত নিকলী জিসি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনায় যোগ দিবেন। বিকেল সোয়া ৪টায় তিনি হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।
এদিকে রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে মিঠামইনসহ পুরো হাওরে উৎসবের আমেজ বিরাজ করছে। মিঠামইনের ইউএনও মোহাম্মদ সাদেকুর রহমান জানান, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের ৭ বারের সংসদ সদস্য মো. আবদুল হামিদ জাতীয় সংসদের স্পিকার থাকাবস্থায় দেশের ২০তম রাষ্ট্রপতি নির্বাচিত হন।

(দিরিপোর্ট২৪/ওএস/এইচএসএম/অক্টোবর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর