thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রায় ফাঁসের সঙ্গে বিএনপি জড়িত : সুরঞ্জিত

২০১৩ অক্টোবর ০৪ ১৭:০০:০৬ ০০০০ 00 ০০ ০০:০০:০০
রায় ফাঁসের সঙ্গে বিএনপি জড়িত : সুরঞ্জিত
রিপোর্ট২৪ প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধ মামলার রায় ফাঁস ও স্কাইপ কেলেঙ্কারির সঙ্গে বিএনপি সরাসরি জড়িত বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও দফতরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার সকালে রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলেচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, দুই পৃষ্ঠা কাগজ চুরি করে প্রকাশ করলেই রায় প্রশ্নবিদ্ধ হয় না। যতক্ষণ পর্যন্ত একজন বিচারক রায় ঘোষণা না করেন, ততক্ষণ পর্যন্ত এটা রায়ই হয় না। এ নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোনো সুযোগ নেই। তিনি আরো বলেন, এই রায়ের সঙ্গে আইন মন্ত্রণালয়ের কোনো সম্পর্ক নেই। যাদের ইশারায়, যাদের সহায়তায় এ রায় ফাঁস হয়েছে তাদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনা উচিত।

এই রায়কে কলঙ্কিত করতে চাইলে বিএনপিই কলঙ্কিত হবে উল্লেখ করে আওয়ামী লীগের এই উপদেষ্টা বলেন, যারা মা-বোনের ইজ্জত লুণ্ঠন করেছে, মানুষের জীবন কেড়ে নিয়েছে তাদের পক্ষে মানুষের সমর্থন নেই। তাদের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপি যুদ্ধাপরাধীদের দল এটা প্রমাণিত হয়েছে। এখন যতই হাঁকডাক দিক, লাভ নেই।

সংগঠনের উপদেষ্টা ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হাজী মো. সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাসদ নেতা মীর হোসেন আখতার, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী।

(রিপোর্ট২৪/এএস/জেএম/অক্টোবর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর