thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

গাজীপুর থেকে নবোত্থানের সূচনা হবে : যোগাযোগমন্ত্রী

২০১৩ অক্টোবর ২৩ ১৫:১২:৫৯
গাজীপুর থেকে নবোত্থানের সূচনা হবে : যোগাযোগমন্ত্রী
গাজীপুর সংবাদদাতা : ৩১ অক্টোবর গাজীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভাষণ দেবেন। এদিন থেকে বিজয়ের পথে নতুন উত্থানের সূচনা হবে বলে মন্তব্য করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

গাজীপুরে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন শেষে বুধবার সকাল ১১টায় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, সর্বশেষ সিটি নির্বাচনে গাজীপুরে আমাদের পরাজয় হয়েছে। ৩১ অক্টোবর গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে বিজয়ের পথে নবোত্থানের সূচনা করতে চাই। আমরা শুধু নির্বাচনের জন্য নয়, পরবর্তী প্রজন্মের জন্যও কাজ করে যাব।

মন্ত্রী বলেন, এদিন কলেজ মাঠে প্রধানমন্ত্রী জনসভায় ভাষণ দেবেন। এ ছাড়া তিনি ২২ হাজার কোটি টাকা ব্যয়ে ২১ দশমিক ১ কিলোমিটার মেট্রোরেল প্রকল্পের উদ্বোধন করবেন। এতে ১৬টি স্টেশন থাকবে। প্রতি ঘণ্টায় ৬০ হাজার যাত্রী পরিবহন করতে পারবে।

২ হাজার ৩৯ কোটি টাকা ব্যয়ে বিমানবন্দর থেকে গাজীপুর পর্যন্ত ২০ কিলোমিটার বাস র‌্যাপিড ট্রানজিট প্রকল্প, ২৭ হাজার ৮৪৬ কোটি টাকা ব্যয়ে চারলেনের জয়দেবপুর-এলেঙ্গা পর্যন্ত ৭০ কিলোমিটার সড়কের ভিত্তিফলকসহ প্রায় ৩৫ হাজার কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করবেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে স্থানীয় সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজমত উল্লা খান, জেলা প্রশাসক নূরুল ইসলাম, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শাহাবুদ্দিনসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/অক্টোবর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর