thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সিলেটে রবি-সোম হরতাল

২০১৩ ডিসেম্বর ০৮ ০১:০০:২৯
সিলেটে রবি-সোম হরতাল

সিলেট সংবাদদাতা : সিলেটে রবি ও সোমবার টানা দুইদিনের হরতাল ডেকেছে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল দল।

স্থানীয় সূত্রে জানা গেছে, তফসিল স্থগিত করে নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন, বিএনপির যুগ্ম-মহাসচিব ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবুসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ও স্থানীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে স্বেচ্ছাসেবক দল।

হরতাল সফলে শনিবার নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল। মিছিলটি দক্ষিণ সুরমার কীন ব্রিজ মোড় থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশে মিলিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হানের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবদুল ওয়াহিদ সুহেলের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন- যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি মুজিবুর রহমান মুজিব, সিলেট জেলা বিএনপির কোষাধ্যক্ষ ফখরুল ইসলাম ফারুক, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক এনামুল কবির বাদশাহ, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি কাজি মুহিবুর রহমান প্রমুখ।

এদিকে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবের মুক্তির দাবিতে সোমবার সিলেট বিভাগে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ছাত্রদল।

(দ্য রিপোর্ট/এমজেসি/এমএইচও/এনডিএস/ডিসেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর