thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বরিশালে দাঁড়াতে পারছে না অবরোধকারীরা

২০১৩ ডিসেম্বর ০৮ ০৮:১৭:৫৩
বরিশালে দাঁড়াতে পারছে না অবরোধকারীরা

বরিশাল সংবাদদাতা : র‌্যাব-পুলিশের কঠোর নজরদারিতে ১৮ দলের ডাকা ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয়দিন বরিবার বরিশালের একটি স্থানে মিছিল বের করতে পেরেছে বিএনপির কর্মীরা। এ ছাড়া আর কোথাও পিকেটিং বা মিছিল করতে পারেনি অবরোধ সমর্থকরা। অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটে বাস চলাচল করছে না। তবে লঞ্চ চলাচল স্বাভাবিক আছে। নগরীতে যান চলাচল করছে।

ভোর সাড়ে ৬টায় নগরীর পশ্চিম কাউনিয়া হাজেরা খাতুন বিদ্যালয় সড়কে একটি মিছিল বের হয় অবরোধের সমর্থনে। তবে পুলিশ উপস্থিত হলে মিছিলকারীরা দ্রুত সটকে পড়ে। এ ছাড়া বেলা বাড়ার পর অবরোধ সমর্থকদের দেখা যায়নি। অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকায় মহাসড়কের কোথাও অবরোধ করতে পারেনি পিকেটাররা।

মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার এটিএম মোজাহিদুল ইসলাম বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষায় এক প্লাটুন আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবের টহল দলের পাশাপাশি ৬০০ পুলিশ মোতায়েন আছে।

অফিস-আদালত, ব্যাংক-বীমার কার্যক্রম চলছে। অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক থাকলেও যাত্রীসংখ্যা কম। নগরীতে রিকশা, টেম্পো চলাচল করছে। তবে বাস চলাচল না করায় অভ্যন্তরীণ রুটের যাত্রীদের বেশ সমস্যা হচ্ছে। দ্বিগুণ-তিনগুণ ভাড়া দিয়ে বিকল্প পথে অটো, মাহিন্দ্র ও টমটমে করে যেতে হচ্ছে।

(দ্য রিপোর্ট/বিএস/এএস/ডিসেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর