thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ইউসুফ ফ্লাওয়ার মিলসের শুনানি বুধবার

২০১৩ ডিসেম্বর ০৯ ১২:৪৯:৪৩
ইউসুফ ফ্লাওয়ার মিলসের শুনানি বুধবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রথম প্রান্তিক আর্থিক প্রতিবেদন সময়মতো দাখিল না করায় ইউসুফ ফ্লাওয়ার মিলসকে শুনানিতে তলব করেছে নিয়ন্ত্রক সংস্থা বিএসইসি। আগামী ১১ ডিসেম্বর বিএসইসি কার্যালয়ে এ কোম্পানির শুনানি অনুষ্ঠিত হবে।

গত ১ ডিসেম্বর বিএসইসির উপ-পরিচালক মোহাম্মদ সিদ্দিকুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি ইস্যু করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

সিকিউরিটিজ আইনানুসারে ৩০ সেপ্টেম্বর ২০১৩ সমাপ্ত প্রথম প্রান্তিক আর্থিক প্রতিবেদন ১৪ নভেম্বরের মধ্যে কমিশনে দাখিল করতে ব্যর্থ হয়েছে ইউসুফ ফ্লাওয়ার মিলস। যে কারণে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওভার দ্য কাউন্টার (ওটিসি) মার্কেটের এ কোম্পানিকে শুনানিতে তলব করা হয়েছে।

ওই দিন সকাল সোয়া ১১টায় বিএসইসির কমিশনারের (এনফোর্সমেন্ট) কার্যালয়ে শুনানি অনুষ্ঠিত হবে। সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ অধ্যাদেশ, ১৯৬৯ এর ২২ ধারা মোতাবেক কোম্পানিটিকে শুনানিতে তলব করা হয়েছে।

শুনানিতে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, সকল পরিচালক এবং কোম্পানি সচিব অথবা তাদের অনুমোদিত প্রতিনিধিদের শুনানিতে অংশগ্রহণ করতে হবে। এছাড়া নির্ধারিত সময়ের মধ্যে আর্থিক প্রতিবেদন জমা না দেয়ার কারণ লিখিত বক্তব্য এবং সফটকপিতে সঙ্গে আনতে বলা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/শাহ/এইচকে/ডিসেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর