thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৮ কার্তিক ১৪২৫,  ৪ রবিউল আউয়াল ১৪৪০

কাবাডি মাঠে ক্রিকেটাররা

২০১৪ সেপ্টেম্বর ২৯ ১৫:৫৯:৪৮
কাবাডি মাঠে ক্রিকেটাররা

ওবায়দুল চঞ্চল, দক্ষিণ কোরিয়ার ইনচন থেকে : সকাল থেকে টিপ টিপ বৃষ্টি। চারিদিক অন্ধকার। এক টুকরো রোদুরের প্রতিক্ষায় সবাই। বৃষ্টি যেন আর থামার নাম নিচ্ছে না। এই বৃষ্টিতে কাক ভেজা হয়ে হোটেল থেকে মূল মিডিয়া সেন্টার এবং মিডিয়া সেন্টার থেকে সংদুর গ্লোবাল ইউনির্ভাসিটি জিমনেসিয়ামে হাজির হয়েছেন বাংলাদেশের সাংবাদিকরা। উদ্দেশ্য পদকের স্বপ্ন জাগানো কাবাডি দলের ম্যাচ কাভার করা। জিমনেসিয়ামে ঢুকতে সাংবাদিকদের চোখ ছানাবড়া। ভুল দেখছি না তো? গ্যালারিতে বসে খেলা দেখছেন সাকিব-আল-হাসান, মাশরাফি বিন মর্তুজা, এনামুল হক বিজয় ও শুভ।

কাবাডি খেলোয়াড়দের উৎসাহ দিতেই সোমবার ৪ ক্রিকেটার ছুটে এসেছেন গ্লোবাল ইউনির্ভাসিটি জিমনেসিয়ামে।

কথা হয়েছে নড়াইল এক্সপ্রেস মাশরাফির সঙ্গে। বলেছেন, ‘কাবাডি খেলা আমার ভালো লাগে। বাংলাদেশ এমনিতে পদক পায় না। কাবাডি দলের একটা সম্ভাবনা আছে। তাই এসেছি তাদের উৎসাহ দিতে।’

সারদিন বৃষ্টিতে অনুশীলন করা হয়নি ক্রিকেটারদের। যে যার মতো হালকা জিম করে সময় কাটিয়েছেন। অনুশীলন না হওয়ায় ৪ ক্রিকেটার ছুটে এসেছিলেন কাবাডি খেলা দেখতে। গ্যালারি থেকে উৎসাহ দিয়েছেন কাবাডি দলের খেলোয়াড়দের। তাদের সমর্থনের মূল্য দিয়েছেন প্রমীলা কাবাডি খেলোয়াড়রা। স্বাগতিক দক্ষিণ কোরিয়াকে হারিয়ে সেমিফাইনালের পথে মালেকা বাহিনী। কিন্তু পুরুষ কাবাডি দল পাকিস্তানের কাছে হেরে বিদায় নিশ্চিত করেছে।

ক্রিকেট ডিসিপ্লিনে বাংলাদেশের প্রথম ম্যাচ ১ অক্টোবর। প্রতিপক্ষ কুয়েত। বাংলাদেশ এশিয়ান গেমসে খেলবে সরাসরি কোয়ার্টার ফাইনাল থেকে। গত আসরে ক্রিকেট দল স্বর্ণপদক জিতেছিল। যা ছিল এশিয়ান গেমসে বাংলাদেশের প্রাপ্তির ইতিহাসে সর্বোচ্চ। এবারও স্বর্ণপদক জেতার স্বপ্ন নিয়েই দক্ষিণ কোরিয়ার ইনচনে এসেছেন ক্রিকেটাররা।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/এইচ/সেপ্টেম্বর ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর