thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শাবিতে ছাত্রদলের দেওয়া তালা ভাঙলো পুলিশ

২০১৩ ডিসেম্বর ১২ ১৫:৫১:১২
শাবিতে ছাত্রদলের দেওয়া তালা ভাঙলো পুলিশ

সিলেট অফিস : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সব ভবনে ছাত্রদলের দেওয়া তালা ভেঙে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘সি’-তে দুই শিক্ষক আটকে যাওয়ায় তালা ভাঙে পুলিশ।

সকালের দিকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘সি’-তে প্রবেশ করেন সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. জহির বিন আলম এবং ছাত্রকল্যাণ ও নির্দেশনা পরিচালক আনোয়ারুল ইসলাম।

প্রফেসর ড. জহির বিন আলম ভবনের নিরাপত্তাকর্মী রুমেলকে কিছু কাগজ বিভিন্ন বিভাগে পৌঁছে দেওয়ার নির্দেশ দেন। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা রুমেলকে মারধর করে ও তার কাছ থেকে ভবনের চাবি কেড়ে নেয়। এতে ভবনে আটকা পড়ে যান ওই দুই শিক্ষক। শাবিপ্রবি প্রশাসন বিষয়টি জেনে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে সব ভবনের তালা ভেঙে ফেলে। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাত্রদলের নেতাকর্মীরা সি ভবনের পাশের একটি টিলায় অবস্থান নেয়।

তালা ভাঙা শেষে দুপুর ১২টা ১০ মিনিটে পুলিশ ক্যাম্পাস ত্যাগ করে। বেলা পৌনে ১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান করছিল। শাবিপ্রবি প্রশাসনের নির্দেশে পুলিশ তালা ভাঙে বলে দ্য রিপোর্টকে জানিয়েছেন শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর প্রফেসর আনোয়ারুল ইসলাম।

উল্লেখ্য, গত সোমবার ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বুধ ও বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে ছাত্র ধর্মঘটের ডাক দেয় ছাত্রদল।

(দ্য রিপোর্ট/এমজেসি/নূরু/এফএস/এএস/ডিসেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর