thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কার্যালয় পুনর্দখলে জামায়াতের প্রস্তুতি

২০১৩ অক্টোবর ২৫ ১১:০৪:২৩ ০০০০ 00 ০০ ০০:০০:০০
কার্যালয় পুনর্দখলে জামায়াতের প্রস্তুতি
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : যেকোন মূল্যে মগবাজারের জামায়াতে ইসলামী বাংলাদেশের প্রধান কার্যালয় দখল করতে চায় দলটির নেতাকর্মীরা। এ জন্য দলটির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। জামায়াত-শিবিরের নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, দলটি যে কোন মূল্যে শুক্রবারের মধ্যে মগবাজারের প্রধান কার্যালয় দখল নিতে চায়। এ জন্য প্রস্তুত করা হয়েছে সংগঠনের একটি বিশেষ দল। এ দলে সংগঠনটির ৬,১২০ সদস্য রয়েছে। তারা শপথ নিয়েছে, জীবনের বিনিময়ে হলেও তারা প্রধান কার্যালয় দখলে নেবে। এছাড়া পুলিশি হামলা বা আওয়ামী লীগের যে কোন বাধা প্রতিহত করতে তারা প্রস্তুত।

শিবিরের র্নিভরযোগ্য সূত্র জানায়, কার্যালয় দখলের জন্য যে দল প্রস্তুত করা হয়েছে তাদের সকলের বুকে স্টিলের প্লেট লাগানো থাকবে।

সরেজমিন জামায়াতের কার্যালয় পরির্দশন করে দেখা যায়, এলাকার ছোটবড় দোকান এবং মগবাজারের বিভিন্ন বাসার আশপাশে শিবিরকর্মীরা অবস্থান নিয়েছেন। তবে সেখানে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত কোন বাহিনীকে দেখা যায়নি।

স্থানীয়রা জানান, সকাল থেকেই এলাকায় অপরিচিত মানুষের আনাগোনা বেড়ে গেছে। যাদের প্রত্যেকের বয়স ১৮-২৫ এর মধ্যে। তাদের সকলের পরনেই সাধারণ জামা কাপড়। তবে প্রত্যেকের পায়ে কেডস ছিল।

জামায়াতের কার্যালয়ের দারোয়ান মোহাম্মদ আলী জানান, প্রায় দুই বছর ধরে বন্ধ রয়েছে কার্যালয়টি। মাঝেমধ্যে পুলিশ এসে তদারকি করে যায়।

(দিরিপোর্ট২৪/ডি-এম/এমএআর/জেএম/অক্টোবর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর