thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিজয় দিবস উপলক্ষে জাবিতে শোভাযাত্রা

২০১৩ ডিসেম্বর ১৫ ১৭:২৬:৩১
বিজয় দিবস উপলক্ষে জাবিতে শোভাযাত্রা

জাবি প্রতিনিধি : মহান বিজয় দিবস-২০১৩ উপলক্ষে একটি বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা বের করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শোভাযাত্রাটি রবিবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে শুরু হয়। এরপর নতুন কলা ভবনের সামনে দিয়ে সমাজবিজ্ঞান অনুষদে হয়ে আবার পরিবহন চত্বরে এসে শেষ হয়।

নানা ধরনের বাদ্যযন্ত্রের সুরে সুরে এগিয়ে যায় মিছিলটি। মিছিলে অংশগ্রহণকারীদের কপালে ও হাতে লাল সবুজ পতাকা শোভা পায়।

এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেলসহ প্রায় তিন শতাধিক ছাত্রলীগ, নেতাকর্মী ও সমর্থক অংশগ্রহণ করেন।

বিজয় শোভাযাত্রার ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ সভাপতি মাহমুদুর রহমান জনি দ্য রিপোর্টকে বলেন, বিজয় দিবসে স্বাধীনতা সংগ্রামীদের মনে করতে ছাত্রলীগ এ শোভাযাত্রার আয়োজন করে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবদুল কাইয়ুম বিপুল দ্য রিপোর্টকে বলেন, ১৬ ডিসেম্বর আমাদের অস্তিত্ব মনে করিয়ে দেয়। আমরা একটি স্বাধীন দেশের নাগরিক। এ স্বাধীনতা অর্জনে যারা নিজের তাজা রক্ত ঢেলে দিয়েছে তাদেরকে স্মরণ করতেই আমাদের এই আনন্দ মিছিল।

সমাবেশে অন্যান্য নেতাদের মধ্যে ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ সোহাগ, ধর্ম বিষয়ক সম্পাদক টিটু রয়, সহ-সম্পাদক বশির, মীর মশাররফ হোসেন হল শাখার সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক আশফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এএস/নূরু/এমএইচও/এমডি/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর