thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সুনামগঞ্জ সরকারি কলেজে বিজয় দিবস পালন

২০১৩ ডিসেম্বর ১৬ ১৭:১৬:০৪
সুনামগঞ্জ সরকারি কলেজে বিজয় দিবস পালন

সুনামগঞ্জ সংবাদদাতা : জেলা সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে কলেজ কর্তৃপক্ষ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

সোমবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।

সকাল ৮টায় কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা সম্মিলিতভাবে কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। একই সময় মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী কলেজের গর্ব শহীদ মুক্তিযোদ্ধা তালেব, গিয়াস, জগতজ্যোতি ও আলী আসগর স্মরণে নির্মিত শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৮টায় কলেজের শহীদ মিনার প্রাঙ্গণে আলোচনা সভা, কবিতা পাঠের আসর ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তাওসিফ মোনাওয়ারের সঞ্চালনায় ও কলেজের উপাধ্যক্ষ সৈয়দ মহিবুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান আলোচক ছিলেন অধ্যক্ষ প্রফেসর মেজর ছয়ফুল কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষের সহধর্মিণী ও সিলেট এমসি কলেজের সহযোগী অধ্যাপক মাহমুদা কবির চৌধুরী।

অনুষ্ঠান শেষে সুনামগঞ্জ সরকারি কলেজ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন জলতরঙ্গ প্রকাশিত দেয়াল পত্রিকা 'একাত্তরের কথা'র মোড়ক উন্মোচন করেন অধ্যক্ষ প্রফেসর মেজর ছয়ফুল কবির চৌধুরী।

বেলা ১১টায় কলেজের মাঠে শিক্ষার্থীদের অংশগ্রহণে টি২০ ক্রিকেট ম্যাচ, প্রীতি ফুটবল ম্যাচ ও কাবাডি খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে অংশগ্রহণকারীদের হাতে পুরষ্কার তুলে দেন অধ্যক্ষ।

(দ্য রিপোর্ট/এসটিএম/এমএআর/ডিসেম্বর ১৬, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর