thereport24.com
ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৫ মহররম ১৪৪০

রবিবার বসছে উদ্যোক্তা হাট

২০১৩ অক্টোবর ০৫ ১৫:০৬:২২ ০০০০ 00 ০০ ০০:০০:০০
রবিবার বসছে উদ্যোক্তা হাট
দি রিপোর্ট২৪ প্রতিবেদক : রবিবার থেকে ঢাকায় শুরু হচ্ছে উদ্যোক্তা হাট। দুদিনের এ হাট বসবে ঢাকার ধানমন্ডি ২৭ নম্বর সড়কের উইমেন ভলান্টারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলনায়তনে।

উদ্যোক্তা হাটের আয়োজক বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) ফেসবুকভিত্তিক উদ্যোগ ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপ। সহযোগী হিসেবে রয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

গত বৃহস্পতিবার বেসিস মিলনায়তনে অনুষ্ঠিত একটি সংবাদ সম্মেলনে উদ্যোক্তা হাট আয়োজন নিয়ে বিস্তারিত জানানো হয়। সম্মেলনে বিডিওএসএনের সাধারণ সম্পাদক মুনির হাসান, বেসিসের সচিব হাশেম আহমেদ, বিডি ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন। উদ্যোক্তা হাটের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন আয়োজনের আহ্বায়ক আসাদ ইকবাল।

সম্মেলনে বক্তারা জানান, বাংলাদেশে একটি উদ্যোক্তাবান্ধব পরিবেশ সৃষ্টি করাই এ হাট আয়োজনের উদ্দেশ্য। এই মেলার মাধ্যমে ক্ষুদ্র উদ্যোক্তারা বাজারের সঙ্গে যুক্ত হতে পারবেন। ভবিষ্যতে সারা দেশেই এ আয়োজন করা হবে।

হাটে অংশ নিচ্ছে ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ গ্রুপে যুক্ত হয়ে উদ্যোক্তা হয়েছে এমন ২৫টি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলো হাটে নিজেদের পণ্য প্রদর্শনসহ বিস্তারিত তুলে ধরবে। হাট চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত।

(দি রিপোর্ট২৪/এইচএস/জেএম/অক্টোবর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর



রে