thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

গিয়াস কামালের মৃত্যুতে খালেদার শোক

২০১৩ অক্টোবর ২৬ ১৪:৫০:৫৪
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : প্রখ্যাত সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এক শোকবার্তায় খালেদা জিয়া বলেন, গিয়াস কামাল চৌধুরীর সাংবাদিকতার ভিত্তি ছিলো তার স্বাধীন বিবেক।

শনিবার সকালে দলের যুগ্ম-মহাসচিব ও ভারপ্রাপ্ত দফতর সম্পাদক রুহুল কবীর রিজভী আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে খালেদা জিয়া এই শোকবার্তা জানান।

শোকবার্তায় তিনি বলেন, ‘গিয়াস কামাল চৌধুরীর শানিত লেখনিতে তিনি নাগরিক স্বাধীনতা, মানুষের মৌলিক মানবাধিকারের প্রশ্নে কখনো আপোষ করেননি। তাই রাজরোষে পড়া সত্ত্বেও নির্ভিক চিত্তে সংবাদ পরিবেশন করেছেন। রাজনৈতিক মতাদর্শে তিনি মজলুম নেতা মাওলানা আবদুল হামিদ খান ভাসানী ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের অনুসারী হিসেবে সব অর্থেই ছিলেন স্বাধীনচেতা ও সংগ্রামী। তিনি দেশের স্বাধীনতাযুদ্ধসহ দেশের সকল প্রগতিশীল আন্দোলন এবং সাংবাদিকদের স্বার্থ ও অধিকার রক্ষায় ছিলেন একজন লড়াকু সৈনিক।’

শোক বিবৃতিতে খালেদা জিয়া গিয়াস কামাল চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।

(দিরিপোর্ট২৪/আরএইচ/জেএম/অক্টোবর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর