thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বার্সাকে টপকে শীর্ষে অ্যাথলেটিকো

২০১৩ ডিসেম্বর ২২ ১৬:৩১:১৫
বার্সাকে টপকে শীর্ষে অ্যাথলেটিকো

দ্য রিপোর্ট ডেস্ক : মৌসুমে প্রথমবারের মতো স্পেনের লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে অ্যাথলেটিকো মাদ্রিদ।বার্সেলোনাকে টপকে এক নাম্বার স্থান দখল করেছে দলটি। পিছিয়ে পড়েও দিয়েগো কোস্তার জোড়া গোলে তারা ৩-২ ব্যবধানে জিতেছে লেভান্তের বিপক্ষে।

চলতি মৌসুমে এই জয়ের মাধ্যমে অবশেষে টেবিলের শীর্ষে উঠতে পেরেছে অ্যাথলেটিকো। দারুণ খেলার পরও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় বার্সাকে টপকাতে পারছিল না তারা। কিন্তু কোস্তার ২ গোলে সেই আপেক্ষা দূর হয়েছে। বার্সার চেয়ে ৩ পয়েন্ট বেশি নিয়ে এ মুহূর্তে টেবিলে সবার ওপরে রয়েছে তারা।

নিজেদের মাঠে শুরুতে পিছিয়ে পড়েছিল অ্যাথলেটিকো। খেলার ২ মিনেট তাদের জালে বল পাঠিয়েছে লেভান্তের ইভানচিত। গোল শোধে মরিয়া মাদ্রিদ সমতায় ফিরেছে ২৮ মিনিট পর। গোবিনের গোলে ব্যবধান ১-১ করেছে তারা।

সমতায় ফেরার পর রীতিমতো উড়েছে দলটি। ৪৭ মিনিটে গোল করেছেন ব্রাজিলের কোস্তা। ৫৬ মিনিটে সমতায় ফিরলেও শেষ রক্ষা হয়নি লেভান্তের। ৭৭ মিনিটে পেনাল্টি থেকে করে জয় নিয়েই মাঠ ছেড়েছে অ্যাথলেটিকো। স্পট কিক থেকে নিশানা ভেদ করেছেন কোস্তা।

১৭ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অ্যাথলেটিকো। এক ম্যাচ কম খেলে বার্সার ৪৩ (দ্বিতীয়) ও রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৩৮ (তৃতীয়)।

(দ্য রিপোর্ট/সিজি/নূরুল/ডিসেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর