thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

আবাহনীর দায়িত্ব নিতে ঢাকায় আলী আকবর

২০১৩ ডিসেম্বর ২২ ১৬:৪৮:৫৯
আবাহনীর দায়িত্ব নিতে ঢাকায় আলী আকবর

দ্য রিপোর্ট প্রতিবেদক : চলতি মৌসুমের শুরুটা ভালো হয়নি দেশের শীর্ষস্থানীয় ক্লাব আবাহনী লিমিটেডের। বছরের প্রথম আসর ফেডারেশন কাপের সেমিফাইনালের গন্ডিই পেরুতে পারেনি । শেষ চারের খেলায় শেখ জামালের কাছে ৩-০ গোলে হেরে বিদায় নিশ্চিত হয়েছিল অভিজাত পাড়ার দলটিকে।

আসন্ন পেশাদার লিগ নিয়ে সতর্ক আকাশী-হলুদ শিবির। কোচিংয়ের উপর জোর দিতে ইরানি কোচ আলী আকবর পোরমুসলিমিকে ফের দলে ভেড়াচ্ছে ক্লাবটি। রবিবার ঢাকায় এসে পৌঁছেছেন কোচ। এসেই শিষ্যদের নিয়ে নেমে পড়েছেন অনুশীলনে।

এর আগে ২০১০-১১ ও ২০১১-১২ এই ২ মৌসুম আবাহনীর কোচের দায়িত্বে ছিলেন আলী আকবর। ২০১১-১২ মৌসুমে আবাহনী পেশাদার লিগের চতুর্থ শিরোপা পেয়েছিল তার হাত ধরেই। এবার চলতি মৌসুমে তার সঙ্গে আবারও চুক্তি করেছে ক্লাবটি। এ বিষয়ে আবাহনীর ম্যানেজার সত্যজিত দাস রুপু বলেছেন, ‘আলী আকবর পোরমুসলিমি সকালেই ঢাকায় এসেছেন। চলতি মৌসুমের জন্য তার সঙ্গে নতুন করে আমাদের চুক্তি হয়েছে।’

ফেডারেশন কাপ শুরুর আগের দিন অস্ট্রেলীয় কোচ নাথান হলকে বিদায় করে দেয়ার পর আলী আকবরকে আবার নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিল আবাহনী। নভেম্বরের শেষ সপ্তাহেই ঢাকায় আসার কথা ছিল তার। পরে নানা জটিলতায় বিলম্ব হয়েছে আলী আকবরের বাংলাদেশ সফর।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/নূরুল/ডিসেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর