thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বার্সাকে শীর্ষে ফেরালেন পেদ্রো-ফ্যাব্রিগাস

২০১৩ ডিসেম্বর ২৩ ০২:২৭:২০
বার্সাকে শীর্ষে ফেরালেন পেদ্রো-ফ্যাব্রিগাস

দ্য রিপোর্ট ডেস্ক : স্পেনের লা লিগায় কয়েক ঘণ্টার জন্য পয়েন্ট টেবিলের শীর্ষস্থান খুইয়েছিল বার্সেলোনা।কিন্তু দলকে আবারও আগের জায়গায় ফিরিয়ে এনেছেন পেদ্রো ও ফ্যাব্রিগাস। তাদের দুর্দান্ত পারফর্মে পিছিয়ে পড়েও গেতাফেকে ৫-২ গোলে হারিয়েছে কাতালানরা।

মেসি, নেইমার ও জাভিবিহীন বার্সা গেতাফের মাঠে শুরুতেই ধাক্কা খেয়েছিল। ইনজুরির জন্য মেসি-জাভি ও হলুদ কার্ডের হিসেবের মারপ্যাঁচে মাঠে অনুপস্থিত ছিলেন নেইমার। তাই হয়তো শুরুতে গুছিয়ে উঠতে সময় নিয়েছিল গেরার্দো মার্তিনোর শিষ্যরা।

বার্সার নাভার্স সময় ঠিকই আঁচ করতে পেরেছিল গেতাফে। সুযোগে খেলার ১০ ও ১৫ মিনিটে ব্যবধান ২-০ তে নিয়ে গেছে তারা। পর পর ২ গোল হজমের পরই গোল শোধে মরিয়া ওঠে বার্সা। তাতে বার্সার আক্রমণভাগের নেতৃত্ব দেন পেদ্রো ও ফ্যাব্রিগাস।

বিরতিতে যাওয়ার আগেই বার্সাকে ম্যাচে ফিরিয়েছেন পেদ্রো। ৩৪, ৪১ ও ৪৩ মিনিটে বল জড়িয়েছেন প্রতিপক্ষের জালে। চলতি মৌসুমে এ হ্যাটট্রিকের মাধ্যমে নিজের গোল সংখ্যা নিয়ে গেছেন ১০ এ। আর ১৯৯৯ সালের সেপ্টেম্বরের পর ক্লাবের ইতিহাসে সবচেয়ে দ্রুততম সময়ে হ্যাটট্রিক গড়ার রেকর্ড গড়েছেন তিনি।

পেদ্রোর পরই ফ্যাব্রিগাসের ফর্মের আগুনে দগ্ধ হয়েছে গেতাফে। মেসির বন্ধুও জালে বল পাঠিয়েছেন ২ বার। ৬৮ মিনিটে নিশানা ভেদের পর ৭২ মিনিটে পেনাল্টি থেকে করেছেন নিজের দ্বিতীয় গোলটি। খেলার বাকি সময় ব্যবধানে হেরফের ঘটাতে পারেনি কোনো দল।

এ জয়ে ১৭ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে আবারও টেবিলের শীর্ষস্থান দখল করেছে বার্সা। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

(দ্য রিপোর্ট/সিজি/এনডিএস/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর