thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫,  ১০ রবিউল আউয়াল ১৪৪০

সাতক্ষীরায় সংঘর্ষে ভ্যানচালক নিহত

২০১৩ ডিসেম্বর ২৪ ১০:১৩:৩৯
সাতক্ষীরায় সংঘর্ষে ভ্যানচালক নিহত

সাতক্ষীরা সংবাদদাতা : ১৮ দলের অবরোধের শেষদিন মঙ্গলবার জামায়াত-শিবিরের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষে এক ভ্যানচালক নিহত হয়েছেন। সকাল ৯টায় সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। নিহতের নাম হাফিজুল ইসলাম (২৫)। তিনি সদর উপজেলার গোবিন্দকাঠি গ্রামের বাকের আলীর ছেলে। এ ঘটনায় হারান পাল (৫৫) নামে আরেক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জমান দ্য রিপোর্টকে জানান, কয়েকটি বাস সাতক্ষীরা থেকে ছেড়ে বিভিন্ন গন্তব্যে যাচ্ছিল। বাসগুলো সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারে পৌঁছলে জামায়াত-শিবিরের কর্মীরা বাস লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে। খবর পেয়ে যৌথবাহিনী সেখানে গিয়ে কয়েক রাউন্ড গুলি করে। এতে ঘটনাস্থলে হাফিজুল ইসলাম নিহত হন।

পুলিশের পক্ষ থেকে তাকে জামায়াত কর্মী বলে দাবি করা হয়েছে। তবে স্থানীয়রা বলছেন হাফিজুল ইসলাম ভ্যানচালক।

এ ছাড়া যৌথবাহিনী সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে সাত জামায়াত-শিবিরকর্মীকে আটক করেছে। তারা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার কাসেমপুর এলাকার মীর রাহাত, সাইফুল, সাজু, তালা উপজেলার এনায়েতপুর এলাকার কবিরুল ইসলাম, পাটকেলঘাটা এলাকার জুয়েল মোল্যা, কলারোয়ার আব্দুল গফফার ও দেবহাটার পারুলিয়া এলাকার ইলিয়াস আলী।

এদিকে নাশকতা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ, বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হয়েছে। অপরদিকে শহরের বিভিন্ন প্রবেশ পথে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে যৌথবাহিনী।

(দ্য রিপোর্ট/এমআর/এএস/ এমডি/শাহ/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর