thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

কুষ্টিয়ায় পুলিশের লাঠিচার্জ, ৫ বিএনপিকর্মী আহত

২০১৩ ডিসেম্বর ২৪ ১৩:২৬:৩৮
কুষ্টিয়ায় পুলিশের লাঠিচার্জ, ৫ বিএনপিকর্মী আহত

কুষ্টিয়া সংবাদদাতা : ১৮ দলের ৮৩ ঘণ্টা অবরোধের শেষদিন কুষ্টিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ লাঠিচার্জ করলে পাঁচ কর্মী আহত হন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ শামীম (২২) ও আমিরুল (২৪) নামের দুই বিএনপিকর্মীকে আটক করে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, কুষ্টিয়া সদর থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য প্রকৌশলী জাকির হোসেন সরকারের নেতৃত্বে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। মিছিলটি লাহিনী বটতলা থেকে শুরু করে শহরের এনএসরোড প্রদক্ষিণ করে কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনালে সমাবেশে মিলিত হয়। এ সময় বিএনপিকর্মীরা একটি ট্রাকে ইট ছুড়লে পুলিশ লাঠিচার্জ করে।

দুই বিএনপিকর্মীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার লিমন রায়।

এদিকে সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিনের নেতৃত্বে মজমপুর গেটে বিক্ষোভ মিছিল হয়। এছাড়াও কুষ্টিয়ার মিরপুর বাসস্ট্যান্ডে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহীদুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সড়ক অবরোধ করা হয়।

অপরদিকে সকালে জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমীর নেতৃত্বে কুষ্টিয়া-রাজবাড়ী সড়ক অবরোধ করে ১৮দলীয় নেতাকর্মীরা।

(দ্য রিপোর্ট/এফএপি/এফএস/এএস/লতিফ/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে