thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মিল্ক ভিটা কর্মকর্তাকে সম্পদ বিবরণীর নোটিশ দেবে দুদক

২০১৩ ডিসেম্বর ২৪ ১৭:৪২:৫৩
মিল্ক ভিটা কর্মকর্তাকে সম্পদ বিবরণীর নোটিশ দেবে দুদক

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ দুগ্ধ উৎপাদন সমবায় ইউনিয়ন লিমিটেডের (মিল্ক ভিটা) সিনিয়র তত্ত্বাবধায়ক (বিপণন) আব্দুল আহাদ আনসারীর বিরুদ্ধে সম্পদ বিবরণীর নোটিশ দেবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। প্রায় এক কোটি ৬০ লাখ টাকা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে এ নোটিশ দেওয়া হবে।

রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে কমিশনের নিয়মিত বৈঠকে এ নোটিশ জারির অনুমোদন দেওয়া হয়। শিগগিরই তার বিরুদ্ধে সম্পদ বিবরণীর নোটিশ জারি করা হবে বলে দ্য রিপোর্টকে জানিয়েছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।

দুদক সূত্র জানায়, দুদকের প্রাথমিক অনুসন্ধানে আব্দুল আহাদ আনসারীর বিরুদ্ধে বিপুল অবৈধ সম্পদের খোঁজ পাওয়া গেছে। রাজধানীর পল্লবীর মিল্ক ভিটা রোডে তার দুটি ফ্ল্যাটের (বাসা নম্বর- ৬/এ) সন্ধান পাওয়া গেছে। যার মূল্য প্রায় দেড় কোটি টাকা। তার টয়োটা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৯-০৭৬২) রয়েছে। যার মূল্য প্রায় ১০ লাখ টাকা। এছাড়া মিরপুরে অবস্থিত পূর্ণিমা গার্মেন্টসের মালিকানার তথ্য দুদকের হাতে রয়েছে। এসব সম্পদ তার জ্ঞাত আয়ের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ বিধায় দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(১) ধারায় সম্পদ ও দায়-দেনার হিসাব বিবরণী দাখিলের নোটিশ জারির অনুমোদ দিয়েছে কমিশন।

দুদকের উপ-সহকারী পরিচালক মোঃ আলতাফ হোসেন জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের এ অভিযোগ অনুসন্ধান করছেন।

(দ্য রিপোর্ট/এইচবিএস/এনডিএস/নূরুল/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর