thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

দ্বিতীয় রাউন্ড শুরু বুধবার

২০১৩ ডিসেম্বর ২৪ ১৭:৪৫:০২
দ্বিতীয় রাউন্ড শুরু বুধবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রথম রাউন্ডেই জমে উঠেছে বিজয় দিবস টোয়েন্টি২০ টুর্নামেন্ট। সোমবার প্রতিটি দল একটি করে জয় তুলে নিয়েছে। ২টি করে ম্যাচ শেষে সব দলের পয়েন্ট সমান ২ করে। বুধবার শুরু হবে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ।

এই রাউন্ডে সাকিব আল হাসানের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব লড়াই করবে মুশফিকুর রহিমের আবাহনী আবাহনী লিমিটেডের বিপক্ষে। তামিম ইকবালের ইউসিবি-বিসিবি একাদশ ও মাশরাফি বিন মর্তুজার মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড পরস্পরের বিপক্ষে খেলবে। ২টি ম্যাচই হবে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে। সাকিব-মুশফিকের দলের লড়াই দুপুর সাড়ে ১২টায় ও তামিম-মাশরাফির দলের ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৪টায়।

গত রবিবার টুর্নামেন্ট শুরু হয়েছে। প্রথম দিনেই বাজিমাত করেছিল ইউসিবি বিসিবি একাদশ ও মোহামেডান। আবাহনীকে ৬ উইকেটে হারিয়েছিল ইউসিবি। আর প্রাইম ব্যাংককে ৫ উইকেটে হারিয়েছিল মোহামেডান। পরের দিন জয়ী ২টি দলই হেরেছে। তবে জিতেছে আবাহনী ও প্রাইম ব্যাংক। মোহামেডানকে ৭৭ রানে হারিয়েছে আবাহনী। আর ইউসিবির বিপক্ষে ৭ উইকেটে জিতেছে প্রাইম ব্যাংকের বিপক্ষে।

উল্লেখ্য, টুর্নামেন্টের প্রথম ৪ রাউন্ডের ম্যাচ হবে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে। এরপর শেষ ২টি রাউন্ড হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/রাসেল/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর