thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

খালেদা জিয়ার বক্তব্য সরাসরি সম্প্রচার

২০১৩ ডিসেম্বর ২৪ ১৭:৪৮:১৪
খালেদা জিয়ার বক্তব্য সরাসরি সম্প্রচার

দ্য রিপোর্ট প্রতিবেদক : চলমান রাজনৈতিক সঙ্কট ও একতরফা দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের অবস্থান ও কর্মসুচি তুলে ধরতে সংবাদ সম্মেলন করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সংবাদ সম্মেলন সরাসরি সম্প্রচার করবে বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল।

তার এই ভাষণ তাৎক্ষণিক সমগ্র জাতি ও দেশ-বিদেশে পৌঁছে দিতে বিভিন্ন ইলেক্ট্রনিকস মিডিয়া সরাসরি সম্প্রচারের উদ্যোগ নিয়েছে। এর পাশপাশি প্রস্তুত রয়েছে বিএনপি সমর্থিত একটি শক্তিশালী সাইবার টিম।

জানা গেছে, বিরোধী দলীয় নেত্রীর সংবাদ সম্মেলনের বক্তব্য সরাসরি দেখানোর উদ্যোগ নিয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি, বাংলাভিশন, এটিএন বাংলা, এটিএন নিউজ, একুশে টেলিভিশন (ইটিভি), এশিয়ান টিভি, এসএটিভি, সময়টিভি, চ্যানেল ২৪, চ্যানেল আই, বৈশাখীটিভি, চ্যানেল ‘৭১, ইন্ডিপেন্ডেন্টটিভি, মাছরাঙাটিভি, আরটিভিসহ আরও কয়েকটি বেসরকারি টেলিভিশন।

এছাড়া খালেদা জিয়ার বক্তব্য অনলাইনে বেশ কয়েকটি প্রতিষ্ঠান সরাসরি প্রচারের উদ্যোগ নিয়েছে। এদের মধ্যে সংবাদ সম্মেলনটি সরাসরি দেখা যাবে নিচের লিঙ্ক গুলোতে-

এর পাশাপাশি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)‘র ফ্যান পেইজের মাধ্যমেও জানানো হবে সকল ঘোষণা ও কর্মসুচি।

বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি এসব তথ্য দ্য রিপোর্টকে নিশ্চিত করেন। তিনি জানান, খালেদা জিয়ার জাতির উদ্দেশ্যে ভাষণ বেশ কয়েকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল প্রচার করছে। এর পাশাপাশি এ বক্তব্য অনলাইনেও সরাসরি প্রচার করা হবে।

(দ্য রিপোর্ট/টিএস-এমএইচ/এপি/নূরুল/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর