thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা

২০১৩ ডিসেম্বর ২৪ ২০:৩১:১৮
অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক : এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার সকালে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়বে অনূর্ধ্ব-১৯ দল।

টুর্নামেন্টে বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে। এই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা, আফগানিস্তান ও মালয়েশিয়া অনূর্ধ্ব-১৯ দল। আর ‘এ’ গ্রুপে আছে ভারত, পাকিস্তান, নেপাল ও স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত।

ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায়। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ হবে ২৮ ডিসেম্বর। প্রথম দিন মালয়েশিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। পরের দিন আফগানিস্তান ও ৩১ ডিসেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশের যুব ক্রিকেটাররা।

গ্রুপ পর্বে প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। গ্রুপ পর্বে ২ গ্রুপে পয়েন্ট তালিকার সেরা ২টি দল সেমিফাইনালে উঠবে। ২ জানুয়ারি ২টি সেমিফাইনাল খেলা হবে। আর ৪ জানুয়ারি হবে ফাইনাল।

অনূর্ধ্ব-১৯ দল : মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মোসাদ্দেক হোসেন সৈকত, সাঈদ সরকার, জয়রাজ শেখ, জসিমউদ্দিন (সহ অধিনায়ক), আবু হায়দার, রিফাত প্রধান, মুস্তাফিজুর রহমান, নিহাদউজ্জামান, যুবায়ের হোসেন, রাহাতুল ফেরদৌস ও প্রসেঞ্জিত দাস।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর