thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সিরিজ জয়ে আশাবাদী ম্যাথুস

২০১৩ ডিসেম্বর ২৫ ১৩:২৬:৩১
সিরিজ জয়ে আশাবাদী ম্যাথুস

দ্য রিপোর্ট ডেস্ক : ৫ ওয়ানডে সিরিজে এরই মধ্যে ২-১ ব্যবধানে পিছিয়ে রয়েছে শ্রীলঙ্কা। বুধবার দুবাইতে শুরু হতে যাচ্ছে সিরিজের চতুর্থ ওয়ানডে। এই ওয়ানডে জিতে সিরিজে ফিরতে চেয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।

দুবাইতে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে এই মাঠেই হাফিজদের বিপক্ষে জয় পেয়েছিলো শ্রীলঙ্কা। সেই জয়ের অনুপ্রেরণা নিয়েই বুধবার মাঠে নামছে ম্যাথুসের দল। আর জয় নিয়ে সিরিজে ফেরার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

ম্যাথুস বলেছেন,‘২ ম্যাচ হারার পর আমরা এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চাই। আর তা হলে শেষ ম্যাচ হবে দুই দলের জন্যই ফাইনাল।’

সিরিজের ২টি ম্যাচ হয়েছে সারজায়। সেই ২টি ম্যাচই জিতেছিল মিসবাহরা। দ্বিতীয় জয়টি তারা পেয়েছিল ১১৩ রানের বিশাল ব্যবধানে। আর দুবাইতে দ্বিতীয় ম্যাচটি ‍২ উইকেটের ব্যবধানে জিতেছিলো শ্রীলঙ্কা।

দলের খেলোয়াড়রা নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে পারলেই ফলাফল নিজেদের অনুকূলে আনা সম্ভব বলে মনে করেন ম্যাথুস। তিনি বলেছেন,‘দলের খেলোয়াড়দের দায়িত্ব নিয়ে খেলতে হবে। নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে পারলে আমরা জয়ী হবো।’

পাকিস্তানের খেলোয়াড়দের প্রসঙ্গে ম্যাথুস বলেছেন,‘পাকিস্তান অত্যন্ত শক্তিশালী ও ব্যালেন্স দল। তাদের অলরাউন্ডাররা ভালো খেলছে। সেই সঙ্গে ব্যাটসম্যান ও বোলাররা এই সিরিজে ফর্মে আছে।’

দুবাইতে বুধবার চতুর্থ ওয়ানডের পর একই ভেন্যুতে ২৭ ডিসেম্বর শুক্রবার সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এমআই/ এমডি/রাসেল/ডিসেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর