thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫,  ১০ রবিউল আউয়াল ১৪৪০

প্রথম দিনে দর্শক সাড়া কম

২০১৫ ফেব্রুয়ারি ০১ ২০:৩৯:৩৮
প্রথম দিনে দর্শক সাড়া কম

দ্য রিপোর্ট প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল। ভেন্যুর নাম বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম। কিন্তু প্রথম দিনে বঙ্গবন্ধু ফুটবল দেখতে বঙ্গবন্ধু স্টেডিয়ামে খুব একটা দর্শক সমাগম হয়নি। সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানসহ যে কয়টি ম্যাচ হয়েছে, সবকটিতেই দর্শকদের জমজমাট উপস্থিতি ছিল। কিন্তু রবিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথম দিনে তেমন চিত্র দেখা যায়নি।

বাহরাইন ও সিঙ্গাপুরের ম্যাচ ছিল ঢাকবার মাঠে এই টুর্নামেন্টের প্রথম ম্যাচ। অবশ্য সোমবার স্বাগতিক বাংলাদেশের খেলা আছে শ্রীলঙ্কার বিপক্ষে। যেই ম্যাচে ড্র করতে পারলেই সেমিফাইনালে চলে যাবে আয়োজকরা। বিদেশী দুই দলের লড়াই বলেই হয়তো বা বাহরাইন-সিঙ্গাপুরের ম্যাচে খুব একটা আগ্রহ দেখায়নি ঢাকার দর্শকরা।

পূর্ব-পশ্চিম সব পাশের গ্যালারিই ছিল প্রায় ফাঁকা। মাঝেমধ্যে কয়েকজন দর্শক বসা ছিলেন। যারাও এসেছিলেন তাদের মধ্যে খুব উৎসবের আমেজ লক্ষ্য করা যায়নি। কারণ খুব স্বাভাবিক। মাঠে বাংলাদেশ দল নেই।

তবে বরাবরই ফুটবলে ঢাকার দর্শকদের আগ্রহ দেখা যায়নি। গত বছর শ্রীলঙ্কার বিপক্ষে যশোর ও রাজশাহীতে বাংলাদেশের প্রীতি ম্যাচে হাজারো দর্শক এসেছিলেন মাঠে। কিন্তু আন্তর্জাতিক মানের টুর্নামেন্টে যে নান্দনিক ফুটবল হয়, তা দেখার জন্য দর্শকদের উৎসাহ থাকার কথা। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সেই উৎসাহ প্রথম দিন অন্তত দেখা যায়নি।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/আরকে/ফেব্রুয়ারি ০১, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর