thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ডিজিটাল প্রচারণায় আওয়ামী লীগ

২০১৩ ডিসেম্বর ২৫ ২০:২৪:৩৯
ডিজিটাল প্রচারণায় আওয়ামী লীগ

দ্য রিপোর্ট প্রতিবেদক : দলের কর্মকাণ্ড প্রচারে ডিজিটাল হয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ জন্য একটি ওয়েবসাইট, একটি ইউটিউব চ্যানেল ও একটি ফেসবুক পেজ চালু করেছে দলটি।

দলের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার সন্ধ্যায় এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো বিপুলসংখ্যক মানুষের কাছে দলের বার্তা পৌঁছে দিতে, দলীয় প্রচারণাকে আরো ব্যাপ্তি দিতে ও দলের বিভিন্ন কর্মকাণ্ড সম্বন্ধে সাধারণ মানুষকে আরো সহজ উপায়ে অবহিত করতে এবং তাদের মতামত যাচাই করতে আওয়ামী লীগের পক্ষ থেকে একটি ওয়েবসাইট (www.albd.org), একটি ইউটিউব চ্যানেল (http:/www.youtube.com/myabld) ও একটি ফেসবুক পেজ www.facebook.com/awamileague.1949) চালু করা হয়েছে। এই পেজের সমস্ত আপডেট অর্থাৎ বিভিন্ন খবর, ছবি, ভিডিও সম্পূর্ণভাবে সংগঠনের পক্ষ থেকে প্রচার করা হচ্ছে। এর দায় আওয়ামী লীগ বহন করবে।

এতে আরও বলা হয়, কিন্তু বর্তমানে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে আওয়ামী লীগের নামে আরো অনেক পেজ চালু রয়েছে। সেসব পেজ থেকে বিভিন্ন রকমের বিভ্রান্তিমূলক তথ্য দেওয়া হচ্ছে। এই সকল পেজগুলোর সঙ্গে আওয়ামী লীগের কোন সম্পৃক্ততা নেই। পেজগুলোর কোনপ্রকার কার্যক্রমের দায়ভার দল বহন করবে না।

দলীয় সূত্রে জানা যায়, দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রচার-প্রচারণায় এই পেজগুলো কাজে লাগানো হবে। ইতমধ্যেই ফেসবুক থেকে পোষ্ট করার জন্য বিভিন্ন ছবি তৈরী করা হয়েছে। একই সঙ্গে ইউটিউবে দেওয়ার জন্য রয়েছে ভিডিও। যে সব পোস্টে থাকবে আওয়ামী লীগ সরকারের পাঁচ বছরের সাফল্যের চিত্র।

(দ্য রিপোর্ট/এইউএ/এসবি/ডিসেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর